Thursday, November 3, 2022

প্রথম প্রেম নাকি বর্তমান ভালোবাসা, কোনটা বেছে নেবেন পর্দার আর্যা অর্পিতা চট্টোপাধ্যায়?

তোমায় নতুন করে পাব বলে হারাই ক্ষণে ক্ষণ ও মোর ভালোবাসার ধন’,রবীন্দ্রনাথের এই গান যতটা আজীবন প্রাসঙ্গিক। ভালোবাসাকে নতুন করে পাওয়ার আশায় তাকে হারাতেও রাজি থাকে প্রেমিক মন। এরকমই এক প্রেমিক স্বামী সোমক, আর্যা ও বাবলুর ত্রিকোণ সম্পর্ক, পুরনো প্রেম আর দাম্পত্য ভালোবাসা নিয়েই শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘হৃদপিণ্ড'(Hridpindo)।

একটা দুর্ঘটনা মিলিয়ে মিশিয়ে দিয়েছে পুরনো নতুন সব সম্পর্ক। ছবির মুখ্য চরিত্র আর্যা। ছোটবেলায় তাঁর প্রাণের সঙ্গী ছিল বাবলু। বন্ধুত্বের থেকে বেশিই ছিল সেই সম্পর্ক। কিন্তু এরই মাঝে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের। আর্যা বিয়ে করে সোমককে। এরপরই একটা দুর্ঘটনায় সব স্মৃতি মুছে আর্যা ফিরে যায় ছোটবেলায়। আর্যার অবস্থা শুনে ফিরে আসে তাঁর ছোটবেলার প্রেম। ছোটবেলার প্রেমকে পেয়ে কি আর্যা ভুলে যাবে সোমককে। আর্যায় অপেক্ষায় থাকা সোমক কি ফিরে পাবে তাঁকে?

ছবিতে তিন মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্য়ায়(Arpita Chatterjee), সাহেব চট্টোপাধ্যায়(Saheb Chatterjee) ও প্রান্তিক বন্দ্যোপাধ্যায়(Prantik Banerjee)। অরুণাচলে শুট হওয়া এই ছবির সিনেম্যাটোগ্রাফি নজরকাড়া হতে চলেছে তা ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে। ছবির ট্রেলার রিলিজ হয়েছে সম্প্রতি কিন্তু প্রায় একবছর আগেই মুক্তি পেয়েছিল এই ছবির প্রথম গান,’কেন রোদের মতো হাসলে না, আমায় ভালোবাসলে না’। রণজয় ভট্টাচার্যের সুর করা ও মেখলা দাশগুপ্তের গাওয়া গানটি ইতিমধ্যেই ভাইরাল। সেই গান দিয়েই শুরু হয়েছে ট্রেলার। আগামী ১৩ মে বড়পর্দায় মুক্তি পাবে ‘হৃদপিণ্ড’।

Latest news
Related news