Friday, October 21, 2022

জীবন তার মত সুন্দর: পরীমণি

বর্তমান সময়টা ভার্চ্যুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চ্যুয়াল জগৎ। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তা আর বলার অপেক্ষা থাকে না। ভার্চ্যুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। এই মাধ্যমে একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কম বেশি আছেন। পছন্দের তারকাদের বাস্তব জীবনে ভক্ত আছেন।

তারাও নিয়মিত আপডেট থাকতে চান। আর এই ভার্চ্যুয়াল জগতে রয়েছে তারকাদের ফ্যান-ফলোয়ার। এ ক্ষেত্রে ফেসবুকে ফলোয়ার সংখ্যায় সবার থেকে এগিয়ে পরীমণি। নানা সময়েই তিনি নিজের ব্যক্তিগত কাজকর্ম ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন।

কারণ, পরীমণি জীবনের মুহূর্তগুলোকে একটু বেশিই রঙিন করে তুলতে ভালোবাসেন। উৎসবে-আয়োজনে দুষ্টু-মিষ্টি কিংবা আবেগ-মাখা কর্মকাণ্ড ঘটিয়ে ভক্তদের নজর কেড়ে থাকেন সবার। তিনি অন্তঃসত্ত্বা এ খবর সবারই জানা। আর তাইতো নানা রকমের মানসিক শান্তিতে থাকছেন। যাতে করে অনাগত সন্তানের উপর কোন ভাবেই ক্ষতির কোন কারণ না দাড়ায়।

সম্প্রতি একটি প্রতীকী ছবি পোস্ট করেছেন তিনি। এর ক্যাপশনে লিখেছেন, “মাঝে মাঝে আমার মনে হয়, সে আমার ডানা হয়ে আসবে। আমাকে উড়াতে আসবে। আমি উড়ব, খুব করে একদিন। ১৮.০৪.২০২২।”

এরপর ২৪ এপ্রিল পরীমণি তার নানার সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে তার স্বামী শরিফুল রাজসহ পরিবারের অন্যান্যদের নিয়ে কেক কাটতে দেখা যায়।

ছবিগুলো পোস্ট করে নায়িকা লেখেন, জীবনের এমন কত ফ্রেম শুধু ছবিতেই রয়ে যায়… তবুও জীবন তার মত সুন্দর। ভাল থাকুক এমন সব মূহুর্তেরা। তোলা থাকুক ভালোবাসার দেওয়ালে।

Latest news
Related news