Friday, October 28, 2022

১৪ বছর পর ফিরছেন রোজিনা

এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী রোজিনা দীর্ঘ ১৪ বছর পর আবারও লাইট ক্যামেরার ঝলমলে দুনিয়ায় ফিরছেন । ছবির নাম ‘ফিরে দেখা’। চলতি অর্থ বছরে ছবিটির জন্য অনুদান পেয়েছেন রোজিনা। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি এতে আরও তা‌কে তিনটি ভূমিকা- কাহিনিকার, পরিচালক ও প্রযোজক হিসেবেও পাওয়া যাবে ।

রোজিনা বলেন, আ‌মি অ‌ভিনয় করেই মানুষের ভালোবাসা অর্জন করেছি। এজন্য যতই দূরে থাকি না কেন, অভিনয় আমাকে খুব বেশি টানে। যেহেতু সিনেমাটির প্রযোজক ও পরিচালক আমি এবং গল্পও আমার নিজেরই তৈরি করা,তাই চেষ্টা করছি সাবলীল পরিবেশের মধ্য দিয়েই এর কাজ সম্পন্ন করার।

তিনি জানান, মুক্তিযুদ্ধের ঘটনাকে ঘিরে ছবিটির গল্প সাজানো হয়েছে।গল্পের কেন্দ্রীয় চরিত্র ‘বকুল’ হিসেবে অভিনয় করবেন তিনি। এছাড়া এর মূখ্য চরিত্রে আরও ৪/৫ জন অভিনয় করবেন। তবে এখনই ছবির অভিনয় শিল্পীদের নাম প্রকাশ করতে নারাজ এই চিত্রনায়িকা।

উল্লেখ্য, ১৯৭৮ সালে এফ কবির চৌধুরীর পরিচালনায় ‘রাজমহল’ ছবির মধ্যদিয়ে রূপালি ভুবনে যাত্রা শুরু করেন রোজিনা। ১৯৮৬ সালে পাকিস্তানে ‘হাম দো হায়’ ছবিতে অভিনয় করে আলোচিত হন।

এরপর ভারতের জনপ্রিয় নায়ক মিঠুন চক্রবর্তী, পাকিস্তানের নায়ক নাদিমসহ ভারতীয় উপমহাদেশের অনেক অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। দীর্ঘ ক্যারিয়ারে আড়াই’শর মতো চলচিত্রে অভিনয় করেছেন তিনি।

Latest news
Related news