Thursday, October 20, 2022

কারিনা, দীপিকা, ক্যাটরিনারা কী উপহার দিলেন আলিয়াকে

১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছেন আলিয়া ভাট আর রণবীর কাপুর। তবে তাঁদের বিয়ে নিয়ে চর্চা এখনো চলছে। নেট দুনিয়ায় এখনো উষ্ণতা ছড়াচ্ছে তাঁদের বিয়ের রঙিন নানান ছবি। এখন আলোচনা চলছে যে কাপুর পরিবারের নববধূ আলিয়াকে বিয়েতে ননদ কারিনা থেকে শুরু করে প্রিয় বান্ধবী ক্যাটরিনা কী কী উপহার দিয়েছেন। আলিয়া বিয়েতে বেশ দামি দামি উপহার পেয়েছেন। জানা গেছে, কারিনা ভাবি আলিয়াকে এক হিরের নেকলেস উপহার দিয়েছেন। এর দাম তিন লাখ রুপি। এদিকে আবার প্রিয় বান্ধবী ক্যাটরিনা তাঁকে উপহার দিয়েছেন এক প্লাটিনামের ব্রেসলেট, যার দাম বলা হচ্ছে সাড়ে ১৪ লাখ রুপি।

এ ছাড়া বলিউডের নবদম্পতি আলিয়া আর রণবীর বিটাউনের অন্য বন্ধুদের কাছ থেকে এক ঝুড়ি উপহার পেয়েছেন। রণবীর কাপুরকে এক কাওয়াসাকি নিনজা এইচটু আর বাইক বিয়ের উপহার হিসেবে দিয়েছেন বলিউড তারকা রণবীর সিং।দীপিকা পাড়ুকোন আবার আলাদাভাবে নবদম্পতিকে উপহার দিয়েছেন। এই বলিউড নায়িকা তাঁদের প্রায় ১৫ লাখ রুপি মূল্যের এক জোড়া চোপার্ড ঘড়ি উপহার দিয়েছেন। এদিকে আলিয়ার সাবেক প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা তাঁকে তিন লাখ রুপির এক হ্যান্ডব্যাগ উপহার দিয়েছেন। শোনা যাচ্ছে, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নাকি আলিয়াকে ৯ লাখ রুপির এক হিরের নেকলেস বিয়েতে দিয়েছেন।

বরুণ ধাওয়ান বন্ধু আলিয়াকে গুচির এক জোড়া জুতা দিয়েছেন, যার দাম চার লাখ রুপি। রণবীর কাপুরের ছোটবেলার বন্ধু তথা পরিচালক অয়ন মুখার্জি এই দম্পতিকে বিয়েতে অডি কিউ ৮ গাড়ি দিয়েছেন। এই গাড়ির দাম ১ দশমিক ৩ কোটি রুপি। অর্জুন কাপুর বন্ধু রণবীরকে জিপার জ্যাকেট দিয়েছেন, যার দাম প্রায় দেড় লাখ রুপি। শোনা যাচ্ছে, আনুশকা শর্মা বন্ধু আলিয়াকে ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা এক সুন্দর পোশাক উপহার দিয়েছেন।

এই বিশেষ পোশাকের দাম ১ দশমিক ৬ লাখ রুপি। এর আগেই খবরে ছিল যে আলিয়ার মা সোনি রাজদান জামাইকে আড়াই কোটির এক ঘড়ি উপহার দিয়েছেন। এই বছরের সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে আলিয়া আর রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। এই ছবিতে নবদম্পতিকে প্রথমবার একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে। এ ছাড়া আলিয়া ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে আছেন। রণবীর কাপুরকে ‘শামশেরা’ আর ‘অ্যানিমেল’ ছবিতে দেখা যাবে।

Latest news
Related news