Wednesday, October 19, 2022

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় অভিযোগ গঠনের শুনানি শেষ, আদেশ ১৮ মে

ঢাকা বোট ক্লাবে মারধর ও শ্লীলতাহানির ঘটনায় চিত্রনায়িকা পরীমণির মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি শেষ হয়েছে। বিচার শুরু করা যাবে কিনা সে বিষয়ে ১৮ মে আদেশ দেয়া হবে। মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন এ আদেশ দেন।

আদালতে পরীমণি জানান, আমাকে শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে। আমি ন্যায়বিচার চাই। সেদিন ঘটনাস্থলে মারধরও করা হয়েছে আমাকে। আদালতের কাছে না বললে কোথায় বলবো। আদালতের প্রতি আমার আস্থা আছে। আমি ন্যায়বিচার চাই। এর আগে সকাল ১০টার দিকে আদালতে যান পরীমণি।

গত ৩ মার্চ ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন চার্জগঠনের জন্য এ দিন ধার্য করেন। গত বছরের ১৩ ডিসেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন চার্জশিট গ্রহণ করেন।

২০২১ সালের ৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট জমা দেন। ওই বছরের ১৪ জুন ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমণি ঢাকার সাভার থানায় মামলা করেন। এরপর বিষয়টি নিয়ে তৎপর হয় পুলিশ।

Latest news
Related news