Thursday, October 20, 2022

ঐশ্বরিয়াকে পূত্রবধূ হিসেবে দেখে কেঁদেছিলেন অমিতাভ

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে ইনস্টাগ্রামে প্রায় এক কোটি মানুষ ‘ফলো’ করেন। আর ঐশ্বরিয়া একজনকেই ‘ফলো’ করেন। এই ‘একজন’ স্বামী অভিষেক বচ্চন। বচ্চন পরিবারের অন্যদের চেয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি সক্রিয় অমিতাভ বচ্চন। তার অনুসারী ঐশ্বরিয়ার প্রায় তিন গুণ।

ইনস্টাগ্রামে বিগ বি-কে ফলো করেন পৌনে তিন কোটি মানুষ। কিন্তু এই বিশাল সংখ্যায় নেই পুত্রবধূ ঐশ্বরিয়া। এমন এক পরিসংখ্যান প্রকাশ করে পুত্রবধূ আর শ্বশুরের মধ্যে শীতল সম্পর্কের ইঙ্গিত দিয়েছে সংবাদ মাধ্যমে। আসলে যে তা সত্য নয়, জানা গেল খোদ জয়া বচ্চনের কথায়। পরিবারের কথা বলতে গিয়ে মুম্বাইয়ের সংবাদ মাধ্যমকে জয়া জানান, বাড়িতে এসে সবার আগে নাকি পুত্রবধূকেই দেখতে চান বিগ বি। অথচ ইনস্টাগ্রাম বলছে ঐশ্বরিয়া শুধু তার স্বামী অভিষেককেই ফলো করেন।

জয়ার একটি সাক্ষাৎকার সম্প্রতি ভাইরাল হয়েছে। বেশ কিছুদিন আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে এসে অমিতাভ-জায়া বলেছিলেন, ঐশ্বরিয়া নাকি তাদের বাড়িতে মেয়ে হয়ে এসেছেন, বৌমা হিসেবে নয়। জয়া বলেন, আমাদের মেয়ে শ্বেতার অভাবকে পূর্ণ করেছে ঐশ্বরিয়া। মাঝে মাঝে এমনও হয়েছে, ঐশ্বরিয়াকে বাড়িতে দেখে অমিত চমকেও গেছেন। মনে হয়েছে যেন শ্বেতা বাড়িতে এসেছে। শ্বেতা বিয়ে করে চলে যাওয়ার পর বাড়িটা একেবারে ফাঁকা হয়ে গিয়েছিল। সেটাকেই পূরণ করেছে আমাদের পুত্রবধূ।

জয়া সেই সাক্ষাৎকারে বৌমা-শ্বশুরের সম্পর্ক বোঝাতে আরও অনেক কথা বলেছিলেন। অমিতাভ যখন প্রথমবার ঐশ্বরিয়াকে কাছ থেকে দেখেছিলেন, তখন নাকি তিনি এতটাই আবেগাপ্লুত হয়ে উঠেছিলেন যে তিনি একেবারে কেঁদে ফেলেছিলেন।

Latest news
Related news