Saturday, October 22, 2022

দম্পতির ভূমিকায় চঞ্চল-শাওন

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির নান্দনিক ও মজার পর্বের মধ্যে একটি হচ্ছে মিউজিক্যাল ড্রামা। এবারের ঈদে করোনাকালে ক্ষণে ক্ষণেই মানুষের মানসিক চাপ বেড়েছিল এবং তা স্বভাবেও যথেষ্ট প্রভাব ফেলেছিল। এই বিষয়টি এবারের ঈদের বিশেষ ইত্যাদির একটি পর্বে তুলে ধরেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন।

এক দম্পতির ভূমিকায় সুরে সুরে অভিনয়ের মাধ্যমে বিষয়টি তুলে ধরেছেন দুজনে। এছাড়া পর্বটিতে বেশ কিছু সমসাময়িক সচেতনতামূলক বিষয় তুলে ধরা হয়েছে।

ঈদের ইত্যাদিতে সুরে সুরে গানের গল্পে নায়ক ফেরদৌস আহমেদ ও টিভি অভিনেত্রী তারিন জাহান অভিনয়ের মাধ্যমে তুলে ধরেছেন এক দম্পতির তিন সময়ের ঈদের কথা। বিয়ের পরে নবদম্পতির ঈদ উদযাপন, সন্তান হওয়ার পর ঈদ উদযাপন এবং বৃদ্ধ অবস্থায় ঈদ উদযাপনের চিত্র ফুটিয়ে তোলা হয়েছে এই গানটিতে। পারিবারিক বন্ধন নিয়ে চিত্রায়িত গল্পভিত্তিক এই গানটির বিশেষত্ব হলো এতে টিভি পর্দায় দর্শকরা প্রথমবারের মতো তারিন ও ফেরদৌসকে তিনটি ভিন্ন রূপে দেখতে পাবেন।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনায় যথারীতি হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। বিটিভিতে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

Latest news
Related news