Friday, October 21, 2022

‘রকস্টার শুকিয়ে গেছে, একে একটু দানাপানি দিন’! নতুন ছবির পোস্টার প্রকাশ হতেই তীব্র সমালোচনার সম্মুখীন অভিনেতা যশ দাশগুপ্ত

কিছুদিন আগেই টলিউড পরিচালক অংশুমান প্রত্যুষ জানিয়েছিলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে নিয়ে তিনি বানাতে চলেছেন তার আগামী সিনেমা, যার নাম দেওয়া হয়েছে ‘রকস্টার’। পাশাপাশি সিনেমার ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন সিনেমায় যশ দাশগুপ্তর চরিত্রটিকে গিটার হাতে লম্বা চুল ঝাঁকিয়ে গান গাইতে দেখা যাবে। তবে এবার নতুন বাংলা বছরে সেই ‘রকস্টার’ সিনেমার পোস্টার প্রকাশিত হতেই তুমুল হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন ছবির পোস্টারে অত্যন্ত হাস্যকর দেখতে লাগছে অভিনেতা যশ দাশগুপ্তকে। আগের থেকে তার চেহারাও অনেক বদলে গিয়েছে বলে কমেন্টের মাধ্যমে জানিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। প্রসঙ্গত এই ছবিতে যশ দাশগুপ্তের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়াকে। এদিন প্রকাশিত হওয়া পোস্টারে দেখা গিয়েছে অভিনেতার মাথায় অবিন্যস্ত চুল এবং একহাতে একটি গিটার, অপর হাতে একটি বন্দুক।

তাই বলাই বাহুল্য নেটিজেনদের একাংশ অভিনেতার লুক থেকে শুরু করে এক্সপ্রেশন নিয়ে হাসাহাসি করলেও অনুগামীরা কিন্তু অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেমার ব্যাপারে আরও তথ্য জানার জন্য। পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্ত জানিয়েছেন এই চরিত্রটি করার জন্য অনেক পরিশ্রম করেছেন তিনি, তাই তিনি আশা করছেন বাংলা সিনেমার দর্শকদের ভালই লাগবে তার নতুন ছবি ‘রকস্টার’।

Latest news
Related news