Thursday, October 20, 2022

কারিশমা কাপুরের মেয়েকে দেখেছেন ? মায়ের থেকে অনেক বেশি সুন্দরী

কারিশমা কাপুর 90 এর দশকের সবচেয়ে বিখ্যাত অভিনেত্রী হলেন। তাঁর প্রথম ছবি ‘প্রেম কাদ্দি’ ছিল। যখন এই চলচ্চিত্রটি মুক্তি পায়, তখন কেউ বিশ্বাস করত না যে, একদিন কারিশমা ফ্লিম ইন্ডার্সটি তে এত নাম করবে।

তারা জানত না যে, অল্প সময় কারিশমা কাপুরের নামে জনপ্রিয় হবে।কারিশমা জালনার 90 তম অবস্থানে সর্বোচ্চ দৃষ্টিভঙ্গি পেয়েছে। তিনি যে সময় সেরা এবং সুন্দর অভিনেত্রী ছিল।

সবাই তাদের সাথে কাজ করতে চেয়েছিলেন। এই সময় তিনি বেশ কয়েকটি হিট দিয়েছেন। সেই সময়ে, গোবিন্দ তার জুটিতে সবচেয়ে বিখ্যাত ছিলেন। গোবিন্দ ও কারিশমা ছবিটি সম্পূর্ণরূপে ঘরোয়া ছবি ছিল।

কারিশমা’র কণ্ঠশিল্প এবং গোবিন্দের নাচ-কমেডি মানুষদের হৃদয় জয় করার জন্য ব্যবহৃত হয়। বলিউডের অভিনেতা কারিশমা তার দৃঢ়হয়। কিন্তু বিয়ের পর, তিনি বলিউড থেকে বিদায় বলেছিলেন।

তিনি চলচ্চিত্র থেকে দূরত্ব তৈরি করেছেন ইতিমধ্যে, তিনি কিছু সিনেমা বা টিভি শোতে হাজির ছিলেন।কারিশমা 90 এর দশকের সবচেয়ে সুন্দর এবং প্রতিভাবান অভিনেত্রী বলে মনে করা হয়।

তিনি তার দারুন অভিনয়ের ভিত্তিতে অনেক পুরস্কার জিতেছে। যেমন বলা হয়, মেয়েটির ছায়া কন্যাতে দেখা যায়। ঠিক যেমন, কারিশমা তার মাকে অনুসরণ করে চলচ্চিত্র শিল্পে এগিয়ে চলেছে এবং এখন তার মেয়ে একই কাজ করতে প্রস্তুত।

তারপর কেরিয়ার বিষয়ে কথা বলত, কিন্তু তার মেয়ে আদরার সাথে কথা বলত, সে সৌন্দর্যের দিক দিয়ে কারো চেয়ে কম নয়। মা সব গুণাবলী সমন্বয় আসা আছে।

আজকাল, সোশ্যাল মিডিয়ায় সমন্বয়ের ছবি খুব ভয়ানক হচ্ছে। এই ছবিগুলির মধ্যে সমন্বয় খুব সুন্দর। ভাল, যদি আপনি এটি দেখতে, আজকাল, রাশি কিড শুধুমাত্র সময় ব্যাপার।

প্রতিটি পাশে তারকা বাচ্চাদের কথা বলা হয়। বাবা-মাদের চেয়ে তারকাখচিত হেডলাইনগুলি বেশি থাকে তারা একটি নাম সমন্বয় আছে। যাইহোক, সামঞ্জস্য বাকি মত লাইফিলাইট স্থিত পছন্দ করে না।

তারা বেশিরভাগই তাদের মায়ের সাথে দেখা হয়। তবুও তাদের সৌন্দর্য মানুষের কাছ থেকে লুকানো নেই। আমি আপনাকে বলে যে সমন্বয় শুধুমাত্র 12 বছর বয়সী।

কিন্তু এতো অল্প বয়সে, তিনি নিজেকে খুব ভালভাবে বহন করেন। Adara শৈলী এবং ফ্যাশন প্রচুর জ্ঞান আছে। এটি একটি ধারণা হবে যে আপনি তাদের ছবি দেখতে পাবেন।

Latest news
Related news