Friday, October 21, 2022

রণবীর-আলিয়াকে বিয়েতে কী কী উপহার দিলেন প্রাক্তনরা?

বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত রণবীরের বাড়ি ‘বাস্তু’তে তাদের বিয়ের আয়োজন করা হয়। এতে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরাই উপস্থিত ছিলেন।

এর বাইরে বলিউড থেকে হাজির ছিলেন শাহরুখ খান, শ্বেতা বচ্চন, গৌরি খান, অর্জুন কাপুর, মালাইকা আরোরা, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহরের মতো তারকারা। ছিলেন দুই তারকার প্রাক্তনরাও। দিয়েছেন নানা উপহার। জেনে নেওয়া যাক প্রাক্তনদের কাছ থেকে বিয়েতে কী কী উপহার পেয়েছেন রণবীর-আলিয়া।

বরুণ ধাওয়ানের সঙ্গে আলিয়ার অনস্ক্রিন রসায়ন দুর্দান্ত। সেই রসায়নের প্রভাব নাকি একসময় বাস্তব জীবনেও পড়েছিল। বরুণ আলিয়াকে বিয়েতে এক জোড়া জুতা উপহার দিয়েছেন। যার দাম ৪ লাখ টাকা।

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে একসময় নাম জড়িয়েছিল রণবীর কাপুরের। বিয়েতে আলিয়াকে একটি হিরের নেকলেস উপহার দিয়েছেন পিগি চোপস। যার দাম ৯ লাখ টাকা।

রণবীরের প্রাক্তন যিনি ঘটনাচক্রে আলিয়ার প্রিয় বন্ধুও ছিলেন, সেই ক্যাটরিনা কাইফ আলিয়াকে একটি প্ল্যাটিনামের ব্রেসলেট উপহার দিয়েছেন। যার দাম ১৪.৫ লাখ টাকা।

নবদম্পতিকে এক জোড়া হাতঘড়ি উপহার দিয়েছেন দীপিকা পাড়ুকোন। সেই ঘড়ি দুটির দাম ১৫ লাখ টাকা।

আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের কথা সবারই জানা। সূত্রের খবর, আলিয়াকে একটি জনপ্রিয় ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ উপহার দিয়েছেন সিদ্ধার্থ। যার মূল্য ৩ লাখ টাকা।

Latest news
Related news