Thursday, October 20, 2022

অভিনেতা নয়, দেখুন যে কাজটা করতে চান শাহরুখ পুত্র আরিয়ান খান

শাহরুখ কন্যা সুহানা খান বলিউডে পা রাখবেন এ শুধুই সময়ের অপেক্ষা। যদিও মেয়েকে শাহরুখের কড়া নির্দেশ গ্র্যাজুয়েশন শেষ করেই তবেই বলিউডে পা রাখতে পারবে সে, নচেৎ নয়। যদিও অভিনয় না শুরু করলেও সুহানা ইতিমধ্যেই ‘ভগ’ ম্যাগজিনে ফটোশ্যুট করে ফেলেছেন। যদিও

সুহানা ঠিক কবে বলিউডে পা রাখছেন, সেবিষয়ে এতদিন শাহরুখকে কিছুই বলতে শোনা যায়নি। তবে সম্প্রতি, ‘জিরো’-র প্রমোশনে গিয়ে সুহানার অভিনয় জগতে পা রাখা নিয়ে মুখ খুলেই ফেললেন কিং খান। তিনি বলেন, ” সুহানা আর ৬ মাসের মধ্যেই ওর পড়াশোনা শেষ করে ফেলবে। তারপর অভিনয় ঠিকঠাক করে শেখার জন্য আমেরিকার কোনও প্রতিষ্ঠানে ৩-৪ বছরের একটা প্রশিক্ষণ নেবে।”

এদিন শাহরুখকে তাঁর বড় ছেলে আরিয়ানের কথা জিজ্ঞাসা করলে শাহরুখ বলেন, ”ওর (আরিয়ান খান) অভিনয়ের বিষয়ে কোনও আগ্রহই নেই। ও সিনেমার পরিচালনায় আসতে চায়। ও এই মুহূর্তে আমেরিকাতে এবিষয়ে প্রশিক্ষণও নিচ্ছে।” শাহরুখের এই কথা থেকে বোঝাই যাচ্ছে, তাঁর পরিবার থেকে একই সঙ্গে বলিউড, একজন অভিনেত্রী ও পরিচালক দুজনকেই পাচ্ছেন। কিন্তু আব্রাম।

সে কী করবে? শাহরুখের আদরের ছোট ছেলের বিষয়েও প্রশ্ন করা হয় কিং খানকে। উত্তরে হাসতে হাসতে শাহরুখ বলেন, “ওর (আব্রাম খান) বিষয়টা এখনও জানা নেই। ওকে দেখতে ভীষণ সুন্দর, আমার মনে হয় ও রক স্টার হবে (হাসতে হাসতে) ”

প্রসঙ্গত, কিছুদিন আগেই বিদেশে কোনও কিছুর শ্যুটিং করতে দেখা যায়। খুব সম্ভবত, শাহরুখ কন্য তাঁর কলেজেরই কোনও কিছুর শ্যুটিং করছিলেন।

বেশ কিছুদিন আগে ভগ ম্যাগজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ কন্যা সুহানা বলেছিলেন, ” আমি অভিনয় করব, এটা একদিনে ঠিক হয়নি, আমি যখন ছোট ছিলাম, আমি অভিনয়ের সমস্ত কিছু রপ্ত করার চেষ্টা করতাম। বিষয়টা আমার বাবা-মা (শাহরুখ-গৌরী) প্রথম উপলব্ধি করল যখন আমি প্রথম বার স্টেজে অভিনয় করি। তাঁরা তখনই বুঝতে পারে যে আমি অভিনয়ের বিষয়ে ভীষণই সিরায়াস।

Latest news
Related news