Saturday, October 22, 2022

চ্যালেঞ্জিং সময়ের জন্য প্রস্তুত হচ্ছেন সামান্থা!

ভারতের দক্ষিণী সিনেমার প্রথম সারির নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সামান্থা রুথ প্রভু। অভিনেতার নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের পরও ক্রেজ হারাননি তিনি।

বিচ্ছেদের পর আরও চাহিদা সম্পন্ন নায়িকায় পরিণত হয়েছেন তিনি।এক যুগের ক্যারিয়ারে সবচেয়ে ভালো সময় পার করছেন সামান্থা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার বেশ কয়েকটি সিনেমা।

এছাড়াও একাধিক বিগ বাজেটের সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।নতুন চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে কঠোর পরিশ্রমও শুরু করেছেন সামান্থা। সম্প্রতি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে জিমের

একটি ভিডিও শেয়ার করেন এই তারকা। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘শক্তিশালী শরীর, শক্তিশালী মন। ২০২২-২৩ আমার জন্য সবচেয়ে চ্যালেঞ্জিং সময় হতে চলেছে। এটা তারই প্রস্তুতি। ’

সামান্থা ‘সিটাডেল’ সিরিজের ভারতীয় সংস্করণে বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। রাজ ও ডিকে পরিচালিত এই সিরিজটিতে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিনেমার পর ‘পুষ্পা: দ্য রাইজ়’ সিনেমার আইটেম সং ‘ও আন্তাভা’তেও দেখা যায় সামান্থাকে। বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’, ‘শকুন্তলম’ এবং ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমার কাজে নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

Latest news
Related news