Friday, October 21, 2022

যে কারণে নিউইয়র্ক যাচ্ছেন তাহসান খান

প্রথমে গায়ক হিসেবেই মানুষের কাছে পরিচিতি পেয়েছিলেন তাহসান খান। একটা সময় ব্যান্ড মিউজিক করেছেন। এরপর নিজের একক ক্যারিয়ারে বহু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। নিজের আলাদা শ্রোতাশ্রেণি তৈরি করেছেন।

তবে গানের পাশাপাশি অভিনয়ে আত্মপ্রকাশের পর ব্যস্ত হয়ে পড়েন লাইট-ক্যামেরার ভুবনে। যার ফলে নিয়মিত গান প্রকাশ করতে পারেননি। সর্বশেষ গত বছরের ১৮ জুন গান প্রকাশ করেছিলেন। সেটার নাম ছিল ‘প্রতিবাদী গান’।

সম্প্রতি নিউইয়র্কে আয়োজন হতে যাচ্ছে দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের একটি একক কনসার্ট। আগামী ১৫ মে কুইন্স প্যালেসে হতে যচ্ছে এই আয়োজন। এরইমধ্যে এ কনসার্টের টিকিট বিক্রিও শুরু হয়েছে। এটি আয়োজন করেছে শো-টাইম মিউজিক।

এরইমধ্যে এই কনসার্টের টিকিটও ছাড়া হয়েছে। টিকিদের দাম রাখা হয়েছে যথাক্রমে ৪০, ৫০ ও ১০০ ডলার।এদিকে জানায় যায়, তাহসান এখন ব্যস্ত আছেন ঈদের নাটকের শুটিং নিয়ে। তবে প্রতিবারের মতো এবারও অল্প সংখ্যক ঈদ নাটকেই তাকে পাওয়া যাবে।

এর বাইরে নতুন গান নিয়েও চলছে তার ব্যস্ততা। জানা গেছে, ঈদে জি-সিরিজের ব্যানারে একটি নতুন গান প্রকাশ হতে যাচ্ছে এ শিল্পীর। এরইমধ্যে সেই গানের রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে।

Latest news
Related news