Thursday, October 20, 2022

নায়িকা হিসেবে নয়, একজন অভিনেত্রী হয়ে দর্শকের মাঝে বেঁচে থাকতে চাই’’- পূজা চেরি

নায়িকা পূজা চেরি। শিশুশিল্পী থেকে নায়িকা। দর্শকদের ভালোবাসা আর সমর্থন পেয়ে ইতিমধ্যে হয়ে উঠেছেন প্রিয় অভিনেত্রী। পূজাও চান নায়িকা হিসেবে নয়, একজন অভিনেত্রী হয়ে দর্শকের মাঝে বেঁচে থাকতে। পূজার প্রথম সিনেমা ‘নুরজাহান’। সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পেয়েছিল সিনেমাটি। ওই সময় পোস্টারে পূজার ছবি দেখে দর্শকদের অনেকেই অবাক হয়েছিলেন। সেই পূজা এখন জাত অভিনেত্রী হয়ে উঠছেন। ‘পোড়ামন-২’ এর পর এবার তার নতুন সিনেমা ‘দহন’ মুক্তির অপেক্ষায়।

পূজা বলেন, ‘সেই ছোটবেলা থেকেই অভিনয় শিখছি। আরও শিখতে চাই। প্রতিনিয়ত শেখার মধ্য দিয়েই যাব। দর্শকদের ভালোবাসা আর সমর্থন পেলে আমিও তাদের একজন প্রিয় অভিনেত্রী হয়ে উঠতে পারব বলে আমার বিশ্বাস।’

একজন নায়িকা হওয়ার জন্য যা যা প্রয়োজন তার সব গুণই এখন পূজার মধ্যে বিদ্যমান। ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন পর পারফেক্ট নায়িকা এখন তিনি। গেল ঈদে টিভি অভিনেতা সিয়ামের সঙ্গে ‘পোড়ামন-২’ সিনেমা মুক্তি পায় পূজার। প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমাটিই টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়াল তার।

সুপার ডুপার হিটের তালিকায় চলে যায় সিনেমাটি। দর্শকদের অভিমত পূজা শাবনূরদের উত্তরসূরি। এবার পূজার অপেক্ষা নতুন মিশনের। ‘পোড়ামন-২’র একই নির্মাতা, একই প্রযোজনা প্রতিষ্ঠান এবং একই নায়কের সঙ্গে অভিনয় করেছেন নতুন সিনেমাতে। ‘দহন’ সিনেমাটি ‘পোড়ামন-২’-কেও ছাড়িয়ে যাবে বলে দৃঢ়তার সঙ্গে জানালেন পূজা।

এ বিষয়ে পূজা বলেন, ‘এটি একটি পুরোপুরি মৌলিক গল্পের সিনেমা। এ ধরনের সিনেমা অনেক দিনই বাংলাদেশের মানুষ দেখেনি। তাই প্রত্যাশা করতেই পারি এটি দর্শকরা বেশ গ্রহণ করবেন।’

Latest news
Related news