Wednesday, October 19, 2022

নতুন বছরকে স্বাগত জানাতে না জানাতেই ফের বিচ্ছেদের গুঞ্জন নাকি? সুপারহিট টেলি জুটি নীল – তৃণার বিচ্ছেদ!

সবে সবে নতুন বছরের শুরু হয়েছে। পুরনো সব খারাপ গুলোকে বর্জন করে ফের নতুন শুরুর সময় টলি পাড়ার অন্দরে বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে নাকি? গুঞ্জন আবার যাদের নিয়ে তারা তো দর্শকের কাছে এককথায় সুপারহিট জুটি। এই খবরে মন ভেঙেছে অনুরাগীদের। টেলি পাড়ার জনপ্রিয় জুটি তথা সদ্য বিবাহিত দম্পতি তৃণা – নীল, তাদেরই সম্পর্ক ভাঙার বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলো। কিন্তু এই তো কিছুদিন আগেও দিব্যি দুজনকে একসাথে দেখা গিয়েছে। তবে খবরের পেছনে আসল কি কারণ লুকিয়ে রয়েছে? সেই কারণই উদঘাটন করা হবে এই প্রতিবেদনের মাধ্যমে।

জুটির অনুরাগীদের তো শুনেই চোখে জল একেবারে।জনপ্রিয় জুটি বলে কথা। তবে আর মন খারাপ করার কোনো দরকার নেই। বাস্তব জীবনের ক্ষেত্রে জুটির জীবনে বিচ্ছেদের কোনো বিন্দুমাত্র কিছুই আভাস পাওয়া যায়নি। সবটাই হবে পর্দার আড়ালে। অর্থাৎ অনুরাগীদের জন্য আসতে চলেছে জুটির তরফ থেকে এক খুশির খবর, যেখানে ক্যামেরার ক্ষেত্রে জুটি বাঁধতে চলেছেন বাস্তব জীবনের দম্পতি নীল – তৃণা। নতুন বছরের শুরুতেই দর্শকদের সামনে বড়সড় চমক দিতে চলেছেন তাঁরা। ‘আর যেনো দেখা না হয় ‘- নামের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা যাবে এই জুটিকে।

মিউজিক ভিডিওতে গল্পের প্রধান ঘটনা হল বিচ্ছেদ। সৌম‍্যজিৎ আদক রয়েছেন এই ভিডিওর দায়িত্বে। ঈশান মিত্র গানটি গেয়েছেন এবং গানের সুর দিয়েছেন কুন্তল দে। ভিডিও প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, এই ভিডিওটির শুটিং বহুদিন আগেই শেষ হয়েছিল, জুটির বিয়ে হওয়ার আগেই তবে মাঝে করোনা আবহের কারণে মুক্তি হয়নি। তবে এবার মুক্তি পেতে চলেছে। দর্শকদের পছন্দমত বিচ্ছেদের গল্প নিয়েই দেখা যাবে পর্দায় এই জুটিকে। নিজেদের কাজের জগৎ নিয়ে প্রচন্ড ব্যস্ত রয়েছেন এই জুটি।

দুজনেই চুটিয়ে কাজ করছেন, একদিকে তৃণা খড়কুটো ধারাবাহিকে রয়েছেন অন্যদিকে নীল রয়েছেন , উমা ধারাবাহিকের ক্ষেত্রে। অরিন্দম শীল ও সৃজিৎ মুখোপাধ‍্যায়ের দুটি আসন্ন ছবিতেও কাজ করতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা। পর্দার সবার প্রিয় গুনগুন জানিয়েছেন, ধারাবাহিকের কাজ শেষ হলে তাঁরা দুজনে একসাথে ছোট পর্দা বা বড়ো পর্দার ক্ষেত্রে একসাথে জুটি বাঁধতে চলেছেন। দর্শক অপেক্ষায় রয়েছেন কবে তৃণা নীল জুটি কে একসাথে দেখতে পাবে সেই আশায়।

Latest news
Related news