Thursday, October 20, 2022

কবে কোন স্লটে আসছে লালকুঠি, রইলো সম্প্রচারের দিনক্ষণ

দর্শকদের জন্য দারুণ এক চমক দিয়েছে জি বাংলা (Zee Bangla)। একসঙ্গে জোড়া ধামাকা অপেক্ষা করে রয়েছে জিবাংলা তরফে। প্রথমত শীঘ্রই এক ভৌতিক রহস্যময় ধারাবাহিক আসছে চ্যানেলে। দ্বিতীয়ত, সকলের পছন্দের অভিনেত্রীর রুকমা রায় (Rooqma Roy) থাকছেন এই ধারাবাহিকের প্রধান লিড হিসেবে। স্বভাবতই এই নতুন ধারাবাহিক নিয়ে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। ধারাবাহিকের প্রথম প্রোমো প্রকাশ পাওয়ার পর থেকেই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করতে শুরু করেছেন ধারাবাহিক কবে শুরু হবে তা জানার জন্য।

জি বাংলার এই আসন্ন সিরিয়ালের নাম ‘লালকুঠি’ (Lalkuthi)। ৬০ এর দশকে তনুজা, ড্যানি ডেনজংপা ও রঞ্জিত মল্লিকের টানটান উত্তেজনার থ্রিলারধর্মী ছবির নাম অনুসারে জি বাংলার এই আসন্ন ধারাবাহিকেও ছবির মতোই একাধিক রহস্যের উপস্থিতি আন্দাজ করে নিচ্ছেন দর্শকরা। প্রোমো দেখানো হয়েছিল বৃষ্টি ভেজা এক রাতে ‘লালকুঠি’র বাইরে একটা গাড়ি এসে থেমেছে। ‘লালকুঠি’র ভেতরে রুকমা তখন একা। সাজগোজ করে কোথাও বেরোনোর প্রস্তুতি নিচ্ছেন তিনি।

আচমকা বাড়িতে অন্য কারও উপস্থিতি টের পান তিনি। ভয় পেয়ে বাড়ির বাইরে বেরোতে যেতেই দরজা নিজে থেকেই বন্ধ হয়ে যায়। আগন্তুক এরপর রক্তমাখা ছুরি ছুঁড়ে দেয় রুকমার দিকে! ছুরি এসে বেঁধে রুকমার ঠিক পাশে দরজার গায়ে। এই আগন্তুক শরীরী নাকি অশরীরী? উত্তর মিলবে ধারাবাহিক শুরু হলে। আপাতত প্রোমো থেকেই রহস্যের আস্বাদ নিচ্ছেন নেটিজেনরা। কবে, কোন স্লটে আসবে এই ধারাবাহিক? জানার জন্য ব্যাকুল হয়ে পড়েছিলেন দর্শকরা। অবশেষে চ্যানেলের তরফ থেকে সেই রহস্যভেদ হল।

রহস্য-রোমাঞ্চের এই ধারাবাহিক রাতের দিকে স্লট পাবে বলেই অনুমান করেছিলেন দর্শকরা। চ্যানেলও রাতের দিকের স্লটই বরাদ্দ করেছে ‘লালকুঠি’র জন্য। অবশেষে জি বাংলার তরফ থেকে ‘লালকুঠি’র সম্প্রচারের দিনক্ষণ জানিয়ে দেওয়া হল। এই মুহূর্তে জি বাংলাতে পুরনো ধারাবাহিকের মধ্যে ‘কড়ি খেলা’ এবং ‘যমুনা ঢাকি’ বন্ধ হতে পারে বলে অনুমান করেছিলেন দর্শকরা।

দর্শকদের আশঙ্কাই সত্যি প্রমাণ হল। ‘কড়ি খেলা’ ধারাবাহিকটি এবার বন্ধ হয়ে যাচ্ছে। শুরু হওয়ার পর থেকে টিআরপিতে তেমন দাগ কাটতে পারেনি এই ধারাবাহিক। তাই রাত ৯.৩০ টার স্লটে ‘কড়ি খেলা’ বন্ধ করে ‘লালকুঠি’কে সেই জায়গা দেওয়া হল। আগামী ২রা মে থেকে সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক।

Latest news
Related news