Friday, October 21, 2022

অশ্লীল পোশাকের ভিডিও ভাইরাল, ট্রলের শিকার নোরা ফাতেহি

বলিউডের অন্যতম আবেদনময়ী মরক্কোন সুন্দরী নোরা ফাতেহি। যার নাচ মুগ্ধ করে সবাইকে। একাধিক সিনেমায় আইটেম গানে কোমড় দুলিয়ে বিনোদন দিয়েছেন দর্শকদের। সত্যমেব জয়তে, স্ট্রিট ডান্সার থ্রিডি, বাটলা হাউসের মতো সিনেমায় নাচের কারণে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

নোরা বর্তমানে রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’- এর বিচারক হিসেবে ছোট পর্দায় লাইমলাইট উপভোগ করছেন।

‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’- শো এর সময়েও নোরা অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন। তা কারোই অজানা নয়। টেরেন্স লুইসের সঙ্গে তার রসায়ন তখন টক অফ দ্য টাউন ছিল। তাকে ঘিরে ব্যাপক উন্মাদনার কারণে ডান্স দিওয়ানে জুনিয়র্স তাকে নীতু কাপুর এবং মারজি পেস্টনজির সঙ্গে বিচারক হিসাবে নিযুক্ত করে।

সম্প্রতি ডান্স দিওয়ানে জুনিয়র্সের সেট থেকে পাপ্পারাজির করা নোরা ফাতেহির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীকে দেখা গেছে কালো পোশাকে। যা তার শরীর আলিঙ্গন করে রেখেছে। এটি একটি গভীর নিমজ্জিত নেকলাইনের সঙ্গে ঝলমলে কালো কাপড়। এই পোশাকের কারণেই ঘটে বিপত্তি। একটি রিয়েলিটি শো বিচার করার জন্য নোরা ফাতেহির পরিহিত পোশাকটি দেখে মুগ্ধ হননি নেটিজেনরা। উল্টো ট্রলের শিকার হয়েছেন অভিনেত্রী।

সেই ভিডিওতে একজন মন্তব্য করেছেন, ‘তিনি বাচ্চাদের শোতে এই জামাকাপড় পরে বিচারকের দায়িত্ব পালন করছেন! তারা শুধুমাত্র শরীর প্রদর্শন করে অর্থ উপার্জন করে।’

অন্য একজন মন্তব্য করেছেন, ‘নিচে কিছু পরেন নি?’

তৃতীয় একজন মন্তব্য করেছেন, ‘নিজেকে যতোটা বিশেষ ভাবে সে এতোটাও বিশেষ নয়।’

অন্য একজন ট্রলকারী লিখেছেন, ‘বোন রেড কার্পেটে যাচ্ছো না। বিচার করতে যাচ্ছো। সেই হিসেবেই পোশাক বাছাই করো। কি রকম অশ্লীল কাপড় পরেছে।’

Latest news
Related news