Friday, October 21, 2022

ভাতের জন্য পরিশ্রম করি কিন্তু ভাত খেতে পারি না : নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শিতা রয়েছে তার।

সময়টা ভার্চুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্য-নতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগৎ। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তা আর বলার অপেক্ষা থাকে না। ভার্চুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কম বেশি নিয়মিত আপডেট থাকেন। তেমনি নুসরাত ফারিয়াও নিয়মিত পোস্ট করে নানান খবর কিংবা মনে কথা জানান সবাইকে।

তেমনি ১৪ এপ্রিল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন ফারিয়া। সেখানে তিনি লেখেন, ভাতের জন্য পরিশ্রম করি কিন্তু ভাত খেতে পারি না। এই স্ট্যাটাসটির নিচে হ্যাশটেগ দিয়েছেন অভিনয়জীবন। এই স্ট্যাটাসের মাধ্যমে তিনি বুঝাতে চেয়েছেন নিজেকে ফিট রাখতে তিনি ভাত খান না।

সম্প্রতি ফারিয়া কলকাতায় নতুন একটি সিনেমার কাজ সম্পন্ন করে দেশে ফিরেছেন। চলচ্চিত্রটির নাম ‘রকস্টার’। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক যশ দাশগুপ্ত। বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও মুক্তি পাবে সিনেমাটি বলে জানান ফারিয়া।

প্রসঙ্গত, ২০২০ সালের ১ মার্চ প্রেমিক রনি রিয়াদ রশীদের সঙ্গে আংটি বদল করেন নুসরাত ফারিয়া। ৭ বছর প্রেমের পর তারা বাগদান সারেন। তবে গত বছরের অক্টোবরে ফারিয়া জানান, এখনই বিয়ের পরিকল্পনা নেই তার। আপাতত কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান।

Latest news
Related news