Wednesday, October 19, 2022

বাবাকে বিয়ে করতে চাইতাম’, শ্রাবন্তীর পুরনো সাক্ষাৎকার ভাইরাল, হল জমিয়ে ট্রোলিং

টলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে বরাবরই এগিয়ে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে তাঁর রূপের প্রশংসা য়ত হয়, ততটাই হয় তাঁকে নিয়ে সমালোচনা। বিশেষ করে বারবার সম্পর্ক গড়া ও ভাঙার কারণে খবরে থাকেন অভিনেত্রী।

একটি পুরনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে তাঁর। অভিনেতা দেবশঙ্কর হালদারের জনপ্রিয় টক শো ‘হ্যাপি প্যারেন্টস ডে’-র একটি ক্লিপিংস ছড়িয়ে পড়েছে সম্প্রতি। যেখানে মা ও বাবাকে নিয়ে শো-তে এসেছেন তিনি। তখনই জানা গেল শ্রাবন্তীর মা-বাবা বরাবরই চাইতেন তিনি অভিনয়ের জগতে আসুন। তবে খুব দুষ্টুমির কারণে মারও খেতেন খুব। বাবা একটু বেশিই রাগি। মেয়ে দোষ করলে কথা বলা বন্ধ করে দেন দু’জনেই।

এসবের মাঝেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানান, তাঁর বাবা থিয়েটারে অভিনয় করতেন। যাকে বলে হ্যান্ডসাম হাঙ্ক। ছোটবেলায় নাকি বলতেন বর হয়ে বাবাকেই বিয়ে করবেন। আর তাতে বাবা বলতেন, ‘আচ্ছা ঠিক আছে আগে বড় তো হ’। আরও পড়ুন: দাদাগিরি: সৌরভের ফোন পেয়েই নিজের গলার আওয়াজ বদলে ফেলেছিলেন শ্রাবন্তী, কিন্তু কেন?

এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক। যাকে বলে নেটপাড়া একহাত নেন অভিনেত্রীকে। ‘বাবাকে বিয়ে করব’ কথাটা নিয়ে নানা নোংরা মানে বের করতেও দেখা যায় তাঁদের। যদিও শ্রাবন্তীর অনুরাগীরা জানিয়েছেন, ছোটবেলায় এরকম কথা অনেকেই বলে থাকে। এটাকে নিয়ে জলঘোলা করার কিছু নেই মোটেই!

তৃতীয় স্বামী রোশনের থেকে ডিভোর্স চেয়ে ফেলেছেন তিনি ইতিমধ্যেই। এখন সম্পর্কে আছেন অভিরূপ নাগ চৌধুিরীর সাথে বলেই খবর। এর আগে রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজ-কে বিয়ে করেছিলেন তিনি। তবে কোনও সম্পর্কই খুব একটা সুখের হয়নি তাঁর।

Latest news
Related news