Thursday, October 20, 2022

কঙ্গনার শাড়ির সাথে মিলে গেছে আলিয়ার বিয়ের পোশাক, ডিজাইনারকে ক’টাক্ষ ভক্তদের

অন্যান্য বলি তারকার চেয়ে একটু ভিন্নতার ছোঁয়া ছিল আলিয়ার বিয়ের শাড়িতে। তাই তার শাড়ি আর বিয়ের সাজ দেখে প্রশংসায় মেতেছিলেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

কিন্তু এখন সেই পোশাক নিয়েই চলছে ট্রল। ভাইয়ের বিয়েতে পরা কঙ্গনার শাড়ির সাথে অনেকটাই মিল পাওয়া গেছে আলিয়ার বিয়ের শাড়ির। তাই এখন ডিজাইনার সব্যসাচীকে নিয়েই চলছে হাসাহাসি। খবর বলিউড লাইফের।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) চার হাত এক হয়েছে আলিয়া আর রণবীর কাপুরের। আইভরি রঙের অরগ্যাঞ্জা শাড়ি। গোটাপট্টির কারুকাজের বদলে শাড়ি ও হাতে বোনা টিস্যু ওড়নায় সোনালি জরি ও চুমকির কাজ। বিয়ের প্রজাপতি আঁকা সোনালি ব্লাউজে।

মাথায় ছিল তারকা পোশাকশিল্পী সব্যসাচীর নকশা করা ভেল। চুল খোলা। মাথার ওড়নায় গোটা গোটা রোমান হরফে লেখা ছিল, বিয়ের তারিখ- ১৪ এপ্রিল, ২০২২। এই ছিল আলিয়ার বিয়ের সাজ। তবে তার শাড়ির সাথে মিলে গেছে কঙ্গনার শাড়ির ডিজাইন।

কঙ্গনাও পরেছিলেন সব্যসাচীর নকশা করা শাড়ি। একই রঙের, একই সুতোর কাজ করা শাড়ি। যদিও আলিয়ার মতো তার শাড়িতে প্রজাপতি আঁকা ছিল না। ফুল, পাতা দিয়ে সুতোর কাজ করা ছিল কঙ্গনার শাড়িতে।

দু’জনের ব্লাউজও আলাদা ছিল। কঙ্গনার ক্ষেত্রে গলাবন্ধ। আলিয়ার ব্লাউজ বুকের উপরের অংশ পর্যন্ত কাটা। তবু দেখতে অনেকটাই এক। দু’টি ছবি আবার পাশাপাশি রেখে তুলনা করেছেন ইন্টারনেট ব্যবহারকারীরা।

এ নিয়ে এবারে খ্যাতনামা ডিজাইনার সব্যসাচীর দিকেই উঠেছে আঙুল। অনেকে কটাক্ষ করে লিখেছেন, এখন আর আগের মতো পরিশ্রম করতে চান না সব্যসাচী। তাই একই রকমের শাড়িতে সামান্য কিছু পরিবর্তন এনেছেন। অবশ্য এ নিয়ে আলিয়া বা কঙ্গনা এখনো নিজে কিছু বলেননি।

Latest news
Related news