Wednesday, October 19, 2022

পহেলা বৈশাখে ঢাকায় ইরানি ছবির শুটিংয়ে জয়া, চিনতে পারেনি কেউ

বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গ দুই জায়গাতেই তুমুল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বর্তমানে তিনি কাজ করছেন ইরানি পরিচালকের ‘ফেরেশতে’ ছবিতে। পহেলা বৈশাখে নাকি এসেছিলেনও ঢাকায়, ঘুরেছেন রিকশায়।

কিন্তু কেউ তাকে চিনতেই পারেনি।বেশ অনেকদিন ধরেই গুঞ্জন ছিল, জয়া আহসান একজন ইরানি ছবির পরিচালকের সাথে কাজ করছেন। কিন্তু এ নিয়ে কোনো তথ্যই পাওয়া যাচ্ছিল না।

সম্প্রতি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জয়া জানিয়েছেন যে, তিনি ঢাকায় এসেছিলেন। পহেলা বৈশাখে ঘুরেছেন রমনা বটমূল, টিএসসিসহ বিভিন্ন জায়গায়। কিন্তু সাদামাটা পোষাকে কেউ তাকে চিনতেই পারেনি।

আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাৎকারে জয়া বলেন, এবারের পহেলা বৈশাখ তাকে অন্যরকম আনন্দ দিয়েছে। তারকা হওয়ার কারণে এখন যা পারেন না, এবার নতুন চরিত্রের কাজে পুরনো জায়গায় গিয়ে নববর্ষ উদযাপন করেছেন তিনি।

আমজনতার সঙ্গে মিশে করেছেন বর্ষবরণ। কেউ বুঝতে পারেনি যে, ইনি জয়া আহসান। জয়া আরও বলেন, ছবির চরিত্রের কারণে আমার গায়ের রঙ কালো করা হয়েছিল। পোশাকও বেশ সাধারণ পরার কারণে কেউ চিনতে পারেনি।

এ বিষয়টি বেশ উপভোগ করেছি।এদিন ‘ফেরেশতে’ চলচ্চিত্রের শুটিংয়ে জয়া ছাড়াও অংশ নিয়েছিলেন নিকিতা নন্দিনী শিমু এবং একজন শিশুশিল্পী। এ মাসের শেষে ছবির শুটিং শেষ হওয়ার কথা।

Latest news
Related news