Saturday, October 22, 2022

বিয়ের ঘোষণা দিলেন ‘বাহুবলি’ খ্যাত প্রভাস

এত দিনে সুখবর দিলেন দক্ষিণী সুপারস্টার ‘বাহুবলি’ খ্যাত প্রভাস, বিয়ে করতে যাচ্ছেন তিনি। আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে শোরগোল এখনো থামেনি। এর মধ্যেই প্রভাস জানালেন, শিগগিরই বিয়ে করছেন তিনি।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি সাংবাদিকদের বিয়ে নিয়ে এক প্রশ্নের জবাবে প্রভাস বলেন, যেখানেই যাই, সেখানেই আমাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। আমার বেশ মজা লাগে।

এর থেকে বুঝা যায়, ভক্তরা আমাকে নিয়ে ভাবেন, আমাকে ভালোবাসেন। তাই ভক্তদের বলতে চাই, বিয়ে আমি খুব শিগগিরই করছি। তবে এখন কিছু বলবো না। ঠিক সময়েই ঘোষণা করব।

দক্ষিণী সুপারস্টার প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যে ব্যাপক পরিচিতি তার। এই তারকার প্রেম-বিয়ে নিয়ে নিয়মিত চর্চা হয়ে থাকে। অভিনেত্রী আনুশকা শেট্টির সঙ্গে প্রভাসের সম্পর্ক নিয়ে বহুদিন ধরে গুঞ্জন চলছে।

কয়েক মাস আগেও গুজব ছড়িয়ে পড়ে, তাদের বিয়ে চূড়ান্ত। তখন জানিয়েছিলেন, তারা দু’জন ‘জাস্ট ফ্রেন্ড’।‘বাহুবলি’ খ্যাত এই নায়ক বলেন, মা প্রায়ই বিয়ে করতে বলেন।

যখন বাহুবলি সিনেমার কাজ করছিলাম, তখন বলেছিলাম সিনেমাটির কাজ শেষ করে তারপর বিয়ের চিন্তা করব। মাকে বলেছি চাপ না দিতে। কারণ সময় হলেই আমি বিয়ে করব।

Latest news
Related news