Thursday, October 20, 2022

দীপিকা থেকে সিদ্ধার্থ, সাবেকদের থেকে বিয়েতে কী কী উপহার পেলেন ‘রণলিয়া’?

বয়সের ফাঁরাক ১০ বছরের। রণবীর কাপুরকে ছোট থেকেই পছন্দ করতেন আলিয়া। ধীরে ধীরে প্রেম, অবশেষে বিয়ে। গত ১৪ এপ্রিল সব জল্পনার অবসান ঘটিয়ে চার হাত এক হয়েছে এই তারকার।

জানা গেছে, তাদের বিয়েতে অতিথি ছিলেন মাত্র ২৮ জন। তবে বিয়েতে আসতে না পারলেও রণবীর ও আলিয়াকে উপহার পাঠিয়েছেন তাদের সাবেক প্রেমিক-প্রেমিকারা। খবর জি নিউজের।

বরুণ ধাওয়ানের সঙ্গে আলিয়ার অনস্ক্রিন রসায়ন দুর্দান্ত, সেই রসায়নের প্রভাব একসময় বাস্তবের জীবনেও পড়েছিল বলে শোনা যায়। বরুণ আলিয়াকে বিয়েতে একটি জুতা উপহার দিয়েছেন, যার দাম ৪ লাখ রুপি।

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও এক সময় নাম জড়িয়েছিল রণবীর কাপুরের। বিয়েতে আলিয়াকে একটি হিরের নেকলেস উপহার দিয়েছেন তিনি, দাম ৯ লাখ রুপি।

রণবীরের সাবেক, যিনি ঘটনাচক্রে আলিয়ার প্রিয় বন্ধুও ছিলেন সেই ক্যাটরিনা কাইফ আলিয়াকে একটি প্ল্যাটিনামের ব্রেসলেট উপহার দিয়েছেন, যার দাম ১৪.৫ লাখ।

এদিকে, নবদম্পতিকে এক জোড়া হাতঘড়ি উপহার দিয়েছেন দীপিকা পাড়ুকোন। সেই দু’টি ঘড়ির দাম ১৫ লাখ রুপি। আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমকাহানি সবারই জানা। বিয়েতে আলিয়াকে একটি জনপ্রিয় ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ উপহার দিয়েছেন সিদ্ধার্থ, যার মূল্য ৩ লাখ রুপি।

Latest news
Related news