Friday, October 21, 2022

আসছে রহস্যে ভরা ‘ভুলভুলাইয়া টু’

খুব শ্রীঘ্রই মুক্তি পেতে চলেছে পরিচালক আনিস বাজমি নির্মিত ও কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুলভুলাইয়া টু’ মুভিটি। সিনেমার ঘোষণার পর থেকেই উৎসুক হয়ে আছেন দর্শকরা। এবার দেখা মিললো সিনেমার এক ঝলক। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) প্রকাশ পেয়েছে ‘ভুলভুলাইয়া টু’র টিসার। কয়েক সেকেন্ডের এই টিজারেই যেন শিঁড়দাড়া দিয়ে বয়ে যাবে ঠন্ডা স্রোত।

নিজের ইনস্টাগ্রামে সিনেমার এক ঝলক প্রকাশ করে কার্তিক আরিয়ান লিখেছেন, ‘রূহ বাবা আসছে। সাবধান মঞ্জুলিকা।’ ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাকগ্রাউন্ডে বাজছে সিনেমার জনপ্রিয় চরিত্র মঞ্জুলিকার ‘আমি যে তোমার’ গান। মঞ্জুলিকার গান বাজতেই নস্টালজিয়ায় ঘিরেছে ভক্তদের। কার্তিক আরিয়ানের দুষ্টু চোখ এবং কালো পোশাকের সঙ্গে রাজপাল যাদবের ‘হরে কৃষ্ণ হরে রাম’ সুর আভাস দিয়েছে রহস্যের।

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ সিনেমা এখনো দাগ কেটে আছে সকলের মনে। সিনেমার ‘আমি যে তোমার’ গান এখনো শিহরণ জাগায় চলচ্চিত্রপ্রেমীদের মনে। জনপ্রিয়তা ও তুমুল সাফল্যের জের ধরে প্রায় দেড় দশক পর বড় পর্দায় আসছে সিনেমাটির সিক্যুয়েল ‘ভুলভুলাইয়া টু’।

তবে এবার সিনেমার প্রেক্ষাপট এক থাকলেও স্টারকাস্টে রয়েছে বিশেষ পরবর্তন। কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেধেছেন কিয়ারা আদভানি। টাবুও রয়েছেন এই ছবিতে। এছাড়া রয়েছেন রাজপাল জাদব, সঞ্জয় মিশরা, রাজেশ শর্মা, মিলিন্দ গুনাজিসহ আরো অনেকে। আগামী ২০ মে বড় পর্দায় মুক্তির কথা রয়েছে সিনেমাটির।

Latest news
Related news