Saturday, October 22, 2022

দুই দিনে কেজিএফের আয় ৩০০ কোটি!

বক্স অফিস মাতাচ্ছে কেজিএফ : চ্যাপ্টার ২। প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটি ১০০ কোটির বাজেটে তৈরি। ছবি মুক্তি পাওয়ার আগেই অগ্রিম বুকিংয়ের ঝড় উঠেছিল। ভোর কিংবা রাতের টিকিটও হটকেকের মতোই বিক্রি হয়েছে।

১৪ এপ্রিল সিনেমাটি মুক্তির দিনই প্রায় ১৪০ কোটির ব্যবসা করেছিল। দু’দিনে ৩০০ কোটির ক্লাবে পৌঁছে গেল যশ অভিনীত কেজিএফ : চ্যাপ্টার ২।

বক্স অফিসের তথ্য অনুযায়ী, মাত্র দুই দিনে সারাবিশ্বে ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি। এক চলচ্চিত্র বিশ্লেষকের ভবিষ্যদ্বাণী, আগামী চার দিনে শুধুমাত্র হিন্দি মার্কেট থেকে ১৮৫ কোটির ব্যবসা করতে চলেছে কেজিএফ : চ্যাপ্টার ২।

জানা গিয়েছে, ২ দিনে গোটা ভারতে ছবিটি ব্যবসা করেছে ২৪০ কোটির। উত্তর ভারতে অর্থাৎ হিন্দি মার্কেটে ইতিমধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি।

বিশেষজ্ঞ মহলের দাবি, বাহুবলী ২ কিংবা দঙ্গলের চেয়ে অনেক ভালো ব্যবসা করতে চলেছে কেজিএফ : চ্যাপ্টার ২।
১৪ এপ্রিল মুক্তির প্রথম দিনেই ১৩৪.৫০ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। দ্বিতীয় দিনের প্রথমার্ধেই ৫০ কোটি টাকার ব্যবসা করেছিল। দিনের শেষে ভেলকি দেখাল ছবিটি। ওয়ার্ল্ডওয়াইড ব্যবসার নিরিখে ৩০০ কোটি স্পর্শ করল কেজিএফ : চ্যাপ্টার ২। প্রাথমিকভাবে ভারতের ৬ হাজার ৬০০টি হলে মুক্তি পেয়েছে কেজিএফ : চ্যাপ্টার ২। বিশ্বজুড়ে মোট ১০ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি।

বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে এখন টপে রয়েছে যশের এ সুপারহিট ছবি। আগেই আঁচ করা হয়েছিল রাজামৌলির আরআরআরকে ছাপিয়ে যাবে এই সিনেমা। আর সেই পথেই এগিয়ে যাচ্ছে কেজিএফ : চ্যাপ্টার ২।

অন্যদিকে, সুপারস্টার বিজয় অভিনীত বিস্ট ছবিটিও এই সপ্তাহান্তে মুক্তি পেয়েছে। ছবির গান ভাইরাল হলেও, বক্স অফিসে সেভাবে আঁচড় কাটতে পারেনি সিনেমাটি। আসলে প্রথমদিকে ওই সিনেমার রিভিউ ভালো ছিল না। আর সেই থেকেই ছবিটি সম্পর্কে নেতিবাচক ধারণা জন্মে যায়। এ কারণেই বিস্টের পরিবর্তে কেজিএফ : চ্যাপ্টার ২ কে প্রায়োরিটি দিচ্ছেন দর্শকরা।

Latest news
Related news