Friday, October 21, 2022

প্রথমবার মেহেদী হাতে দারুণ খুশি পরী

ঢাকাই সিনেমার অন্যতম দর্শকপ্রিয় নায়িকা পরীমণি। অনাগত সন্তোনের অপেক্ষায় আছেন নায়িকা। তাই তো আপাতত কাজ থেকে নিজেকে সরিয়ে রেখেছেন পরী। বর্তমানে ঘরবন্দি দিন পার করছেন তিনি।

শুটিংয়ের ব্যস্ততা না থাকার কারণে নিজ ঘরে সাদামাটা জীবনযাপন করছেন পরীমনি। তাই তো ঘরবন্দি সময়টা রঙিন করতে করলেন সাজুগুজু। প্রথমবার ঘটা করে হাতে মেহেদী দিয়েছেন অভিনেত্রী। তারই কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করলেন তিনি।

মেহেদী হাতে ছবি শেয়ার করে ক্যাপশনে পরীমনি লিখেন, ঘটা করে কোনও উৎসবে মেহেদী পরা এবারই প্রথম। কাল ঘুম থেকে উঠে মনে হলো আজ দু-হাত ভরে মেহেদী পরা যায়! শুটিংয়ের তাড়া নেই। আর সাজুগুজুও করা হয় না কত দিন। তার জন্যে তো এখন নেহা আপুকে চাই। তার সাথে আমার হ্যালো হয়েছিল আরো চার বছর আগে জিমিকে দিয়ে। সেই থেকে মেহেদী পরবো পরবো করে এই আজ পরতে পারলাম!

যোগ করে তিনি লিখেছেন, মেহেদী পরা যে এত কঠিন ধৈর্যের ব্যাপার বিশ্বাস করো নেহা আপু আমি বুঝতেই পারিনি। যদি একটু বুঝতে পারতাম…। বাবারে তোমাদের ধৈর্যের কথা চিন্তা করে নিজে একটু শান্তনা পাই। অনেক জ্বালিয়েছি তোমাদের সরি। এত বেশি নড়াচড়া করি না কিন্তু আমি। সব দোষ তোমাদের অনাগত মাম্মাটার।

বর্তমানে পরীমনি অভিনীত মুক্তির অপেক্ষায় আছে আবু রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। এছাড়াও হাতে রয়েছে ‘প্রীতিলতা’, ‘মা’, ‘বায়োপিক’ সিনেমাগুলি।

Latest news
Related news