Wednesday, October 19, 2022

দুবাই থেকে বিশেষ সম্মান পেলেন গরিবের মসিহা সোনু সুদ

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। আজ তার বিষয়ে আলাদাভাবে বলার মতো কিছু নেই। সকলের কাছে দেবতার দূত নামেই পরিচিত এই অভিনেতা। হ্যাঁ, ঠিকই ধরেছেন তিনি আর কেউ নন হলেন বলিউড অভিনেতা ও সাধারন মানষের সুপারহিরো সনু সুদ (Sonu Sood)। অভিনয়ের পাশাপাশি সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সত্যি করে নায়ক হয়ে উঠেছেন সনু। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের কর্মের জন্য শিরোনামে উঠে আসেন। আর এবার তাঁর মহান কাজের জন্য দুবাই থেকে গোল্ডেন ভিসা সম্মান পেলেন সনু সুদ।

শাহরুখ (Shahrukh Khan) এবং সুনীল সেটির (Suniel Shetty) পর দুবাই থেকে গোল্ডেন ভিসার অধিকারি হলেন সনু সুদ। তাঁর কাছে এটি অতি সন্মানের বিষয়। আর এই সন্মান পেয়ে নিজেই ভক্তদের সঙ্গে নিজের খুশি ব্যক্ত করেছেন অভিনেতা। দুবাইয়ের গোল্ডেন ভিসা খুব কম এবং বিশেষ লোকের জন্যই রয়েছে। তবে এই পুরস্কারকে যে একদমই প্রাপ্য সনু সুদের। কারন, তিনি যে ভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়ান তা সত্যি সত্যিই অতুলনীয়!

তবে, দুবাইয়ের গোল্ডেন ভিসা সম্পর্কে অনেকেরই অজানা। আসলে এটি হলো নির্দিষ্ট কোন ব্যক্তি ৫ বা ১০ বছরের জন্য সংযুক্ত আরব আমিশহিতে থাকতে পারবেন। এই বিশেষ ক্যাটাগরির অধীনে রয়েছে অনেক বড় বড় বিনিয়োগকারী, ব্যবসায়ী এবং মেধাবী ব্যক্তি। এছাড়াও যারা ভবিষ্যতে বাড়ি ঘর তৈরির কথা ভাবছেন তাদের ক্ষেত্রেও নিরাপত্তা দেওয়া হয়।

বলাবাহুল্য এই পোস্টটি অতি দ্রুতই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সনু সুদ। এই সঙ্গে সনু সুদের ভক্তগনেরা তাকে অভিনন্দন জানিয়েছেন। এক কথায় দুবাইয়ের গোল্ডেন ভিসা পাওয়া সনুর কাছে স্বপ্ন পূরণের মতই।

Latest news
Related news