Saturday, October 22, 2022

বিয়েতে মেয়ের জামাইকে যে দামি উপহার দিলেন আলিয়ার মা

সোশ্যাল মিডিয়াজুড়ে এখন শুধু রণবীর-আলিয়ার বিয়ের চর্চা। অল্প কয়েকজন অতিথির উপস্থিতিতে গত বৃহস্পতিবার চার হাত এক হয়েছে ‘রণলিয়া’র।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় বিয়ের একগুচ্ছ ছবি ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার রণবীরের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তেই বসেছিল বিয়ের আসর।দুই পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ঐদিনই আংটি বদলও সারেন রণবীর-আলিয়া।

রণবীরের কাছ থেকে একটি বিরাট হীরের আংটি উপহার হিসেবে পেয়েছেন আলিয়া। বিয়েতে জামাই রণবীরের জন্য সবচেয়ে খাস উপহারটি দিয়েছেন আলিয়ার মা সোনি রাজদান।

বিয়েতে রণবীরকে একটি দামি ব্র্যান্ডের হাতঘড়ি দিয়েছেন তিনি, যা ভারতে পাওয়া যায় না। সেই হাতঘড়ির দাম প্রায় ২.৫ কোটি রুপি।এছাড়া রণবীর-আলিয়া রীতি মেনে বিয়েতে

উপস্থিত অতিথিদের রির্টান গিফটও দিয়েছেন। উপহার হিসেবে প্রত্যেককে কাশ্মীরি শাল দেওয়া হয়েছে এবং সেগুলো বাছাই করেছেন আলিয়া নিজে। প্রত্যেকেই মুগ্ধ ঐ শালগুলোর গুণগত মান দেখে।

এদিকে বিয়ে বাড়ির অন্দরে জুতা লুকানোর রীতিকে ঘিরে রীতিমতো শোরগোল পড়েছিল। আলিয়ার গার্ল গ্যাং রণবীরের থেকে ১১.৫ কোটি টাকা দাবি করে বসে। যদিও শেষমেষ ১ লাখেই রফা হয় বরপক্ষ ও কনপক্ষের।

আলিয়ার-রণবীরের বিয়ে হয়েছে পাঞ্জাবি রীতি অনুসারে। কাপুর খানদানের সমস্ত নিয়ম-নীতি মেনে চলা হয়েছে, জানিয়েছেন পুরোহিত রাজেশ শর্মা। তিনিই পৌরহিত্য করেছেন ‘রণলিয়া’র বিয়েতে।

তবে চূড়া সেরেমানি বাদ পড়েছে বিয়ের রীতি থেকে। রণবীর-আলিয়ার গায়ে হলুদ হয় বৃহস্পতিবার বেলায়।রীতি অনুযায়ী, এরপরই কনে তার হাতে লাল চূড়া পরে।

তবে সেই চূড়া কমপক্ষে ৪০ দিন পরে থাকতে হয়, খোলা যায় না। কিন্তু খুব শিগগিরই নিজের পরবর্তী ছবির শুটিং শুরু করবেন আলিয়া। তাই আপতত রণবীরের নামের চূড়া পরেননি আলিয়া। সূত্র: হিন্দুস্তান টাইমস

Latest news
Related news