Saturday, October 22, 2022

দিব্যা ভারতীর থেকেও সুন্দরী তার বোন

বিগত যুগের বিখ্যাত অভিনেত্রী দিব্যা ভারতীকে সবাই চেনেন। কিন্তু আজ আমরা তার বোন কাইনাত অরোরার সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি। সম্পর্কের দিক থেকে দেখতে গেলে কাইনাত দিব্যা ভারতীর কাকাতো বোন। সৌন্দর্যের দিক থেকে তিনি দিব্যা ভারতীকেও পিছনে ফেলে দিয়েছেন।

কাইনাত অরোরা ২০১০ সালে অক্ষয় কুমারের সাথে খাট্টা-মিঠা ছবিতে আত্মপ্রকাশ করেন। তবে বলিউডে তার খুব একটা চলেনি। বলিউডে তাকে শেষ দেখা গিয়েছিল ২০১৫ সালের ছবি গ্র্যান্ড মস্তিতে।

কাইনাত ১৯৮২ সালের ২ ডিসেম্বর দিল্লিতে জন্মগ্রহণ করেন। দিব্যা ভারতীর সঙ্গে তার সম্পর্ক খুব কম মানুষই জানে।লোকে তাকে চারু অরোরা নামেও চেনে।

তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি, নিউ দিল্লি থেকে তার মার্চেন্টাইজিং স্টাডিজ করেছেন। তিনি তার প্রাথমিক শিক্ষা দেরাদুন থেকে করেছিলেন, কিন্তু স্নাতক করার জন্য তিনি দিল্লিতে আসেন।

অভিনেতা হওয়ার আগে মডেলিংও করেছেন কাইনাত। তিনি ক্যাডবেরি, মারুতি এবং লাক্সের মতো বিখ্যাত কোম্পানির অ্যাড করেছেন। কাইনাত ছোটবেলা থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন।

হিন্দি ছবি ছাড়াও, তিনি তামিল এবং পাঞ্জাবি ছবিতেও অভিনয় করেছেন। ২০১১ সালের মানকথা এবং রাম গোপাল ভার্মার সিক্রেটেও দেখা গেছে তাকে।

Latest news
Related news