Friday, October 21, 2022

রণবীর-আলিয়ার বিয়ের ছবিতে যা বললেন দীপিকা-ক্যাটরিনা

সব গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ে করেছেন বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর-আলিয়া। ভক্তরা ভালোবেসে এই যুগলের নাম দিয়েছে রণলিয়া। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) মুম্বাইয়ের কাপুর ভিলাতে চার হাত এক হয়েছে তাদের।

এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ছবি। শুভেচ্ছায় ভরেছে তাদের সোশ্যাল মিডিয়া। তবে এরই মধ্যে ভক্তদের দৃষ্টি আটকে গেছে রণলিয়ার বিয়ের ছবিতে রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাডুকন ও ক্যাটরিনার করা একটি কমেন্টে।

বিয়ের একাধিক ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন রণবীর ও আলিয়া। সেখানে একটি ছবির নিচে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা। লিখেছেন, আজীবন ভালোবাসা, আলোকিত ও হাসিখুশি থাকো দু’জনে।

ক্যাটরিনা কাইফের সাথে প্রেমের সম্পর্ক তৈরির পরই মূলত বিচ্ছেদ হয় দীপিকা-রণবীরের। এরপর বহুবার বিভিন্ন অনুষ্ঠানে মুখোমুখি হলেও মুখ দেখাদেখি ছিল না দীপিকা ও ক্যাটরিনার। পরে ক্যাটের সাথেও সম্পর্ক ছেদ করেন রণবীর।

সম্প্রতি ভিকি কৌশলকে বিয়ে করে ক্যাটরিনা, রণবীর সিংয়ের সাথে আগেই গাঁটছড়া বেঁধেছেন দীপিকা। তবে আলিয়ার সাথে রণবীর কাপুরের সম্পর্ক তৈরি হলেও দীপিকা-আলিয়ার বন্ধুত্বে তার আঁচ লাগেনি কখনওই।

দীপিকা ও ক্যাটরিনা দু’জনেই লিখলেন, ‘আগামী জীবনের জন্য অনেক ভালোবাসা ও আনন্দ পাঠালাম।’প্রসঙ্গত, রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন মাত্র ২৮ জন।

আয়োজনে ছিলেন শুধু কাপুর ও ভাট পরিবারের সদস্যরাই। অতিথি সংখ্যা সীমিত হলেও আয়োজন ছিল বিশাল। রণবীরের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে বিয়ের অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে ছিলেন ২০০ জন বাউন্সার।

রণবীর এর দিক থেকে উপস্থিত ছিলেন পুরো কাপুর খানদান। চাচা রণধীর কাপুর করেছেন সম্প্রদান। অন্য পক্ষে উপস্থিত ছিলেন আলিয়ার বাবা মা মহেশ ভাট, সোনি রাজদান ও দিদি পূজা ভাট।

Latest news
Related news