Friday, October 21, 2022

রণলিয়ার বিয়ে মানতেই পারছেন না দীঘি

নিজের প্রিয় অভিনেতা রণবীর কাপুরের সাথে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ে মানতেই পারছেন না ঢাকাই ছবির অভিনেত্রী দীঘি। সরাসরি যমুনা নিউজকে জানিয়েছেন নিজের অনুভূতির কথা।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে যমুনা নিউজের সাথে ফোনালাপে দেয়া এক সাক্ষাৎকারে দীঘি জানান, আমি ছোটবেলা থেকেই রণবীরকে পছন্দ করি, আমি তার অনেক বড় ভক্ত।

আমার ফেসবুকে একটি ফোল্ডার আছে তার নামে, আমার ফোনের ওয়ালপেপারেও আছেন রণবীর। আমি তাকে এতটাই পছন্দ করি যে, সামনাসামনি দেখা হলে আমি অজ্ঞানও হয়ে যেতে পারি। কেঁদেও ফেলবো হয়তো, রণবীর আমার ক্রাশ।

ফোনালাপে আরও জানা গেলো, রণবীর কাপুর দীঘির স্বপ্নের নায়ক। কিন্তু স্বপ্নের নায়কের বিয়ে মেনেই নিতে পারছেন না দীঘি। জানান, বিয়ের খবর যখন পেয়েছি তখন ইট ওয়াজ ওকে, বিয়ের ছবি একদমই নিতে পারছি না।

রণবীরের অন্য কোনো সাবেক প্রেমিকার সাথে বিয়ে হলেও মানা যেতো। ক্যাটরিনা কিউট আছেন, বা দিপিকার সঙ্গে বিয়ে হলেও মানা যেতো; আমি আলিয়ার ভক্ত নই, আর এখন জাস্ট নিতেই পারছি না।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) শুরু হয় রণবীর-আলিয়ার বিবাহোৎসব, যা চলবে আগামী ১৭ এপ্রিল পর্যন্ত। আগামীতে এ যুগলকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যা মুক্তি পাবে চলতি বছরের ৯ সেপ্টেম্বর।

Latest news
Related news