Saturday, October 22, 2022

বিয়ের ওড়নায় যা লিখলেন আলিয়া ভাট

সব জল্পনা সত্যি করে ১৪ এপ্রিল (বৃহস্পতিবার) বিয়ে সেরে ফেলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। অন্যান্য তারকার মতো আলিয়ার সাজ সজ্জা নিয়েও চলছে আলোচনা। তবে বিশেষভাবে অভিনেত্রীর ওড়নার দিকে নজর গেছে অনেকের। খবর আনন্দবাজার পত্রিকার।

বিয়েতে আলিয়া-রণবীর দু’জনেই পরেছিলেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচীর নকশা করে পোশাক। আলিয়া পরেছিলেন আইভরি রঙের অরগ্যাঞ্জা শাড়ি। মাথায় ছিল সব্যসাচীর নকশা করা মাথাপট্টি।

চুল খোলা। গোটাপট্টির কারুকাজের বদলে শাড়ি ও হাতে বোনা টিস্যু ওড়নায় ছিল সোনালি জড়ি ও চুমকির কাজ। সেখানে গোটা গোটা অক্ষরে লেখা ছিল বিয়ের তারিখ ‘১৪ এপ্রিল, ২০২২’।

বিয়ের ওড়নায় বিশেষ কিছু লেখা বা ডিজাইনের প্রচলন আলিয়ার ক্ষেত্রেই প্রথম নয়। ২০২১ সালের নভেম্বর বিয়ের ওড়নায় অভিনেতা রাজকুমার রাওয়ের স্ত্রী পত্রলেখা রাও লিখেছিলেন ‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’।

বিয়ের ওড়নায় বাংলা ভাষায় ফুটে উঠেছিল রাজকুমার রাও-পত্রলেখার প্রেম। সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা দীপিকা পাড়ুকোনের বিয়ের ওড়নায় লেখা ছিল ‘সদা সৌভাগ্যবতী ভব’। ক্যাটরিনা কইফের ওড়নায় কিছু লেখা না থাকলেও ওড়নায় বসানো ছিল সোনার পাত।

Latest news
Related news