Friday, October 21, 2022

রোনালদোর আমন্ত্রণ ফিরিয়ে দিলেন সেই ক্ষুদে ভক্তের মা

ক্রিস্টিয়ানো রোনালদো কারো স্বপ্নের নায়ক, কারো জন্য আইডল, কারো আবার চোখের শান্তি। প্রিয় তারকাকে সামনাসামনি দেখতে কত ভক্তই যে দূর-দুরান্ত পাড়ি দেন তার ইয়ত্তা নেই।

প্রিয় তারকার সাথে ছবি তোলা কিংবা নিজ ফোনে একটু স্মৃতি ধরে রাখাও অনেক বড় পাওয়া ভক্তদের জন্য।ক্রিস্টিয়ানো রোনালদোর তেমনি এক ভক্ত ১৪ বছর বয়সী জ্যাক।

প্রিয় তারকার ছবি তুলতে চেয়েছিলেন কাছ থেকে। সেই ফোন ভেঙেছেন রোনালদো নিজেই। সাথে ভেঙেছেন জ্যাকের মনও। এমন আচরণে তদন্তে নেমেছে মার্সিসাইড পুলিশ।

তবে নিজের ভুল বুঝতে পেরে সামাজিক যোগাযোগমাধ্যমে ১৪ বছর বয়সী জ্যাকের কাছে ক্ষমা চেয়েছেন রোনালদো। আমন্ত্রণ জানিয়েছেন ওল্ড ট্রাফোর্ডে ম্যাচ দেখার।

রোনালদো বলেছেন, হঠাৎ মেজাজ হারিয়ে ফেলার জন্য আমি ক্ষমা প্রার্থনা করছি। সেই সাথে ফেয়ার প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের খেলা দেখার জন্য জ্যাককে আমন্ত্রণ জানাতে চাই।

তবে এমন প্রস্তাবে মন গলেনি জ্যাকের মা সারাহ কেলির। সরাসরি ফিরিয়ে দিয়েছেন রোনালদোর আমন্ত্রণ।জ্যাকের মা বলেছেন, বিষয়টি খুব বাজেভাবে ঘটেছে।

রাস্তায় লাঞ্ছিত করার পর কেউ ডিনারের আমন্ত্রণ জানালে নিশ্চয়ই আমরা তা গ্রহণ করবো না। আর প্রস্তাব ফিরিয়ে দেয়ার সিদ্ধান্ত আমার নয়। জ্যাক নিজেই যেতে চাচ্ছে না ওল্ড ট্রাফোর্ডে, দেখতে চায় না রোনালদোকেও।

উল্লেখ্য, গত শনিবার এভারটনের বিপক্ষে হারের পর টানেলে ঢোকার সময় জ্যাকের হাত থেকে ফোন কেড়ে নিয়ে মাটিতে সজোরে আঘাত করেন রোনালদো। এরপরেই তাকে ঘিরে তৈরি হয় নতুন বিতর্ক।

Latest news
Related news