Friday, October 21, 2022

৬ কোটির বাংলো, রয়েছে নামী-দামী গাড়ি, KGF খ্যাত যশের মোট সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে

সব প্রতীক্ষার শেষ হয়েছে কাল। মূলত দুটি অনুষ্ঠানের দিকেই সারা দেশের মানুষের নজর ছিলো। গতকাল ‘রালিয়া’ সাত পাকে বাঁধা পড়লেন আর অন্যদিকে দেশজুড়ে ‘KGF: Chapter 2’ সিনেমাটি রিলিজ হয়েছে। যা নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

তবে আজ আপনাদের জানাবো সুপারস্টার যশ (Yash) সম্পর্কে বিভিন্ন খুঁটিনাটি তথ্য। একজন সামান্য বাস চালকের ছেলে কিভাবে ভারতের সুপারস্টার অভিনেতা হয়ে উঠলো, সেই গল্প আজ আপনাদের জানাবো।

আসল নাম ও পরিচয় : ১৯৮৬ সালে কর্ণাটকের বুভানাহাল্লি গ্রামে জন্ম হয় নবীন কুমার গৌড়া-র। হ্যাঁ, যশের আসল নাম নবীন। যদিও সিনেমায় আসার পরেই তার নাম হয় যশ।

তার বাবা অরুণ কুমার পেশায় একজন বাস ড্রাইভার। মধ্যবিত্ত পরিবারের ছেলে যশ আজ এই জায়গায় পৌঁছেছেন। মহাজন এডুকেশন সোসাইটি থেকে পড়াশুনা করেছেন যশ।

অভিনয় জীবনে প্রবেশ : পড়াশুনা শেষ করে প্রথমে যশ বিখ্যাত নাট্যকার বি.ভি. কারান্থের ‘বেনাকা নাটক মণ্ডলী’তে যোগ দিয়েছিলেন। বেশ কিছুদিন নিয়মিত তিনি সেখানে অভিনয় শেখেন ও করেন।

এরপর ২০০৪ সালে কন্নড় সিরিয়াল ‘নন্দা গোকুল’-এ প্রথম আত্মপ্রকাশ করেন তিনি।তারপরে ২০০৭ সালে ‘জাম্বাদা হুডুগি’ এই কন্নড় সিনেমাতে প্রথমবারের জন্য অভিনয় করেন যশ। যদিও এই সিনেমায় তিনি সেকেন্ড লিড ছিলেন।

তারপরের বছরেই ‘মোগিনা মনসু’ সিনেমায় একদম মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। যে ছবিটি সুপারহিট হয়েছিল এখনও পর্যন্ত মোট ২০ টি চলচ্চিত্র অভিনয় করেছেন তিনি।

মোট সম্পত্তি ও পারিশ্রমিক :
KGF সিনেমার জন্য যশ ৬ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। আর KGF 2 এর জন্য জানাযাচ্ছে তিনি ৩০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। তিনি KGF-এর পরেই ব্যাঙ্গালোরের পশ কলোনিতে প্রেস্টিজ গল্ফ অ্যাপার্টমেন্টে অবস্থিত ‘উইন্ডসর ম্যানর’-এ ৬ কোটি টাকা দিয়ে একটি বিলাসবহুল এপার্টমেন্ট কিনেছেন।

পুরো পরিবার মিলেই যশরা এখন সেখানেই থাকেন। তার মোট সম্পত্তির পরিমান বর্তমানে ৮৬ কোটি টাকার কাছাকাছি। তার সাথেই প্রতি সিনেমায় এখন তিনি অভিনয়ের জন্য ২০-২৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

গাড়ি :
তার গ্যারাজে প্রচুর বিলাসবহুল গাড়ির মেলা আছে। ৮৫ লাখ টাকার মার্সিডিজ বেঞ্জ ডিএলএস, ৪০ লাখ টাকার পাজেরো স্পোর্ট, ৭০ লাখ টাকার রেঞ্জ রোভার, ৭৮ লাখ টাকার মার্সিডিজ বেঞ্জ জিএলসি এবং সব শেষে যে গাড়িটার কথা না বললে হয় না টা হলো ৮০ লাখ টাকার অডি কিউ 7।

ব্যক্তিগত জীবন :
‘নন্দা গোকুল’ করার সময়ই অভিনেত্রী রাধিকা পন্ডিতের সাথে প্রেমে পরেন যশ। তারপরে অবশ্য দুজনেই নিজের ক্যারিয়ারের দিকে নজর দিয়েছেন। ২০১৬ সালে তারা বিয়ে করেন। তাদের দুটি সন্তান রয়েছে। পুত্র সন্তানের নাম ‘Yatharv Yash’ ও তাদের মেয়ের নাম রাখেন ‘Ayra‘।

তার সাথেই যশ-রাধিকা ২০১৭ সালে ‘যশ মার্গ ফাউন্ডেশন’ শুরু করেন। বন্যা কবলিত এলাকায় তারা কাজ করে থাকেন। কর্নাটকের এক খরা এলাকায় ৪ কোটি টাকা খরচ করে হ্রদ তৈরি করেছে যাতে লোকেরা বিশুদ্ধ জল পান করতে পারেন। তার সাথেই যশ দেশের এখন বড়ো কোম্পানির বিজ্ঞাপনের মুখ হয়ে উঠেছেন।

Latest news
Related news