Saturday, October 22, 2022

সাত পাকে বাঁধা পড়লেন ‘রণলিয়া’!

অবশেষে সত্যি হলো গুঞ্জন। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিয়ের পিঁড়িতে বসলেন বলিউডের অন্যতম আলোচিত প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। যাদের আহ্লাদ করে ভক্তরা ডাকছেন ‘রণলিয়া নামে।

বিয়ের তারিখ নিয়ে গণমাধ্যমগুলোর নানা পূর্বানুমান থাকলেও গুঞ্জনের অবসান হলো রণবীর এর মা নিতু সিং এবং বোন ঋদ্ধিমা কাপুর সাহানির ঘোষণায়।মুম্বাই এর কাপুর ভিলা সেজে উঠেছে আলোর রোশনাইয়ে।

বুধবার (১৩ এপ্রিল) হয়ে গেছে মেহেদী অনুষ্ঠানও। রণবীর এর ব্যাচেলরস পার্টিতে উপস্থিত ছিলেন সালমান-শাহরুখ থেকে ইন্ডস্ট্রির প্রায় সব তারকাই। আর হলুদের দিন থেকেই তো হাজির সেলিব্রিটি কাপল রণবীর সিং-দীপিকা পাড়ুকোন।

রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন মাত্র ২৮ জন। আয়োজনে ছিলেন শুধু কাপুর ও ভাট পরিবারের সদস্যরাই। অতিথি সংখ্যা সীমিত হলেও আয়োজন ছিল বিশাল। রণবীরের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে বিয়ের অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে ছিলেন ২০০ জন বাউন্সার।

রণবীর এর দিক থেকে উপস্থিত ছিলেন পুরো কাপুর খানদান। চাচা রণধীর কাপুর করেছেন সম্প্রদান। অন্য পক্ষে উপস্থিত ছিলেন আলিয়ার বাবা মা মহেশ ভাট, সোনি রাজদান ও দিদি পূজা ভাট।

জানা গেছে পাঞ্জাবি রীতি মেনে কনের গলায় মালা পরিয়েছেন রণবীর। সকাল ১১টার পর ‘পাগড়ি’ পরার রীতি শুরু হয়। নির্ধারিত সূচি অনুযায়ী বেলা দুইটা থেকে তিনটার মধ্যে সাত পাকে বাঁধা পড়ে এই জুটি।

দীপিকা-ক্যাটরিনাদের মতো আলিয়াও নিজের এই বিশেষ দিনে সেজেছিলেন সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গায়। অন্যদিকে রণবীরের পরনে ছিল মনীশ মালহোত্রার ডিজাইনার পোশাক।

কড়া নিরাপত্তার ঘেরাটোপে অতিথিদের জন্য ছিল বেশ কিছু প্রটোকল। ভেতরের ছবি কোনোভাবেই ফাঁস করা যাবে না, এমন শর্ত দিয়েছিলেন তারকা জুটি। তাই বিয়েতে কেমন সেজেছিলেন রণবীর বা আলিয়া, তা জানা যায়নি।

কোনো ছবিও প্রকাশ পায়নি এখনও।শুরু থেকেই নিজেদের সম্পর্ক ও বিয়ের ব্যাপারটা গোপনই রাখতে চেয়েছেন রণবীর-আলিয়া। তবে বেশ কয়েকমাস ধরেই শোনা যাচ্ছিল,

বিয়ের তোড়জোর দুই পরিবারের তরফ থেকে শুরু হয়ে গিয়েছিল অনেক আগে থেকেই। তবে সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুই পরিবারের সকল সদস্য। আপাতত এই তারকা-জুটির ভক্তরা তাদের বিয়ের ছবি দেখার অপেক্ষায় প্রহর গুনছেন।

Latest news
Related news