Saturday, October 22, 2022

আলিয়ার হাতে মেহেদি লাগিয়ে কা’ন্নায় ভেঙে পড়লেন করন জোহর

করন জোহরের ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ হাতেখড়ি হয় আলিয়া ভাটের। ১০ বছর পরে সেই ‘স্টুডেন্ট’-এর হাতে মেহেদি লাগিয়ে দিলেন আলিয়ার প্রথম শিক্ষক। আলিয়ার হাতে প্রথম মেহেদি তিনিই পরান।

কনের হাতে মেহেদির প্রথম ছোঁয়া পড়তেই কান্নায় ভেঙে পড়েন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।খবরে বলা হয়, বুধবার সকালে হলুদ পোশাক পরে ঝলমলে হয়ে রণবীর কাপুর এবং আলিয়ার মেহেদি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন করন জোহর।

চোখে ছিল কালো চশমা। করন বহু বছর ধরেই ‘রণলিয়া’কে বিয়ের পিঁড়িতে বসাতে চাইছিলেন। আলিয়া তার নিজের মেয়ের মতো। তার হাতে প্রথম মেহেদি পরাতে গিয়ে তাই নিজেকে সামলাতে পারেননি তিনি।

করন ছাড়াও অয়ন মুখোপাধ্যায়, কারিনা কাপুর, কারিশমা কাপুর, আদার জৈন, আরমান জৈন, পূজা ভাটসহ বলিউডের তারকারা উপস্থিত হয়েছিলেন রণবীর-আলিয়ার শুভ দিনে। ভাট এবং কাপুর পরিবারের যৌথ উদ্যোগে উজ্জ্বল হয়ে উঠেছিল মেহেদি এবং সঙ্গীতানুষ্ঠান।

আলিয়া মেহেদি দিয়ে নিজের হাতে স্বামীর নাম লেখেননি। মেহেদি শিল্পীকে তিনি কেবল ইংরেজিতে ‘৮’ সংখ্যাটি লিখতে বলেছেন আড়াআড়িভাবে।

ইংরেজি ‘৮’ সংখ্যাটিকে শুইয়ে দিলে তা হয়ে যায় অসীমতার প্রতীক। রণবীরের প্রিয় সংখ্যা আট। এই একই সংখ্যাকে আড়াআড়িভাবে শুইয়ে দিলে তা অসীমতার কথা বলে। তাই রণবীর আটে বিশ্বাসী।

Latest news
Related news