Thursday, October 20, 2022

দুই থেকে সোজা নিচে ‘ধুলোকণা’, ‘মিঠাই’ ভক্তদের জন্য রয়েছে দারুণ খবর

মিঠাই ভক্তদের মন খারাপের অধ্যায় হয়তো শেষ হতে চলল। গত সপ্তাহের ফাঁড়া কাটিয়ে এই সপ্তাহে আবারও প্রথম তিনের মধ্যেই রইল একদা টপার ধারাবাহিকটি। বরাবরের মতো যদিও চ্যানেল টপার হল এ সপ্তাহেও। অন্যদিকে গত সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকা ধুলোকণা এক ধাক্কায় সোজা নিচে। প্রথম স্থানে কে? মিঠাইই বা কত নম্বরে? এক ঝলকে রইল টিআরপির সম্পূর্ণ তালিকা।

বিগত বেশ কিছু সপ্তাহের মতোই এই সপ্তাহেও প্রথম হয়েছে গাঁটছড়া। যদিও গত সপ্তাহের থেকে নম্বর কমেছে তার। গত সপ্তাহে সোলাঙ্কি ও গৌরবের ওই ধারাবাহিক পেয়েছিল ১০.৩। এই সপ্তাহে তার প্রাপ্ত নম্বর ৯.৬। অন্যদিকে ষষ্ঠ স্থান থেকে এক ধাপে এগিয়ে দ্বিতীয় হয়েছে পিহু ও টুবাইদাঁড় কেমিস্ট্রি। সে পেয়েছে ৯.২। তবে খাঁড়ার ঘা পড়েছে ধুলোকণার উপর। দ্বিতীয় স্থান থেকে এক ধাক্কায় নেমে ওই ধারাবাহিক রয়েছে সপ্তম স্থানে। পেয়েছে ৮.২।

গত সপ্তাহে চতুর্থ স্থানে ছিল মিঠাই। তৃতীয় নম্বরে থাকা ধারাবাহিকের সঙ্গে তাঁর নম্বরের পার্থক্যও ছিল বেশ খানিকটা। তবে তার চেয়েও খারাপ বিগত এক বছর ধরে ১১-র উপর থাকা মিঠাইয়ের নম্বর কমেছিল এতটা নিচে। সে পেয়েছিল ৮.৬। তবে ওই যে ওস্তাদের মার শেষ রাতে। এই সপ্তাহেই ঘুরে দাঁড়াল সিড-মিঠাইয়ের কেমিস্ট্রি। নম্বর তো বাড়লই। একইসঙ্গে তৃতীয় স্থানে থেকে এই সপ্তাহে তার প্রাপ্ত নম্বর ৯.১।

চতুর্থ স্থানে রয়েছে আলতা ফড়িং। পঞ্চম স্থানে জায়গা করে নিল আয় তবে সহচরী। ওই দুই ধারাবাহিক পেয়েছে জতাক্রমে ৯.০ ও ৮.৫। অন্যদিকে মাত্র কিছু দিন আগে শুরু হওয়া ধারাবাহিক অনুরাগের ছোঁয়া রেটিংও খুব একটা খারাপ নয়। সে পেয়েছে ৮.৪। অষ্টম, নবম ও দশম স্থান থাকল জি বাংলার হাতে। স্থান পেল উমা, নতুন ধারাবাহিক গৌরী এল ও পিলু। প্রাপ্ত নম্বর যথাক্রমে ৭.৯, ৭.৫ ও ৭.৪। এক থেকে দশের মধ্যে জায়গা হল না লক্ষ্মী কাকিমার। স্টার জলসার সদ্য শুরু হওয়া ধারাবাহিক গুড্ডির রেটিং আরও কমে ৪.৫। গত সপ্তাহে পেয়েছিল ৫.১।

একদিকে যেমন মিঠাইয়ের ঘুরে দাঁড়ানো অন্যদিকে ধুলোকণার পিছিয়ে পড়া। দর্শকের হাতেই নির্ধারিত হয় ধারাবাহিকের ভাগ্য। কী হতে চলেছে আগামী সপ্তাহে? উত্তরের আশায় মেগাপ্রেমীরা।

Latest news
Related news