Saturday, October 22, 2022

তৃতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদের পথে ইমরান খান? যা বলল বুশরা বিবির ঘনিষ্ঠরা

তৃতীয় স্ত্রী বুশরা বিবির সঙ্গেও সম্পর্কে টানাপোড়েন চলছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের, সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয় এমনটাই। কিন্তু এবার তাঁদের সম্পর্কের জল্পনা ঘোচালেন বুশরা বিবির ঘনিষ্ঠ বন্ধু ফারাহ খান। তিনি এদিন সাফ জানিয়ে দেন ইমরান খান এবং বুশরা বিবির মধ্যে কোনো সমস্যা নেই।

পূর্বে প্রকাশিত ওই প্রতিবেদনটিতে দাবি করা হয়েছিল সম্পর্কের অবনতির জেরে ইমরানের খানের সঙ্গে থাকছেন না বুশরা বিবি। বাড়ির সঙ্গে সঙ্গে ড্রাইভার, রাঁধুনি, মালিও বদল করেছেন বুশরা এমনটাও জানানো হয় সেখানে। বলা হয় ইসলামাবাদে ইমরান খানের বাসভবন ছেড়ে লাহোরে চলে গিয়েছেন তিনি। সেখানে বুশরার ফারাহ খানের বাড়িতে থাকার কথাও বলা হয়েছিল।

কিন্তু এবার সব জল্পনাই ওড়ালেন ফারহা। রবিবার ফারহা ট্যুইটারে জানান, ‘ইসলামাবাদে প্রধানমন্ত্রীর বাসভবনেই রয়েছেন বুশরা। দম্পতিকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। রাজনীতিতে কখনওই এত নীচে নামা উচিত নয় যেখানে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে মিথ্যাচার করতে হয়।

কার্যতই বুশরা বিবির ছায়াসঙ্গী ফারহা খান। কোনো জনকল্যাণ মুলক কাজ, হাসপাতাল বা আশ্রয়কেন্দ্র পরিদর্শন বুশরা যেখানেই যান তাঁর সঙ্গে থাকেন ফারহা। সম্প্রতি একটি আশ্রয়কেন্দ্র পরিদর্শনের সময় অসহায় মানুষদের সঙ্গে দেখা করেন ইমরানের তৃতীয় পত্নী। সেখানে তাঁদের ভালো খাবার পরিষেবা এবং অন্যান্য সুযোগ সুবিধা প্রদানের আশ্বাসও দেন তিনি। জনগনদের সরকার ভালো পরিষেবা দিতে বদ্ধপরিকর এমনটাই জানিয়েছেন বুশরা।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন ইমরান খান। সেই বিয়ে টেকেনি ১০ বছরও। ২০০৪ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। এরপর মাত্র ১১ মাসের মধ্যেই রেহাম খানকে বিয়ে করেন ইমরান। সেই বিয়ের আয়ু ছিল মাত্র ৮টি মাস। অবশেষে তৃতীয় বার বুশরা বিবির সঙ্গে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। এবার এই তৃতীয় স্ত্রীর সঙ্গেই বিচ্ছেদের জল্পনায় তোলপাড় শুরু হয় বিশ্বে।

Latest news
Related news