Thursday, October 20, 2022

এবার রানু মন্ডলের সঙ্গে গাইলেন হিরো আলম

রানাঘাট স্টেশন থেকে সারা দেশে মুহুর্তেই ছড়িয়ে পড়েছিল রানু মন্ডলের গান। নেট দুনিয়ায় ঝড় তুলেছিল তার কণ্ঠ। কিছুদিনের মধ্যেই তিনি সুযোগ পেয়েছিল বলিউডে। জনপ্রিয় তারকা গায়ক হিমেশের সঙ্গে দ্বৈতভাবে গেয়েছিল ‘তেরি মেরি’ গানটি। এর পর থেকেই আরও বেশি আলোচিত হয়ে উঠেন এই ভাইরাল গায়িকা।

এবার রানু মন্ডলের সঙ্গে সিনেমার গানে দ্বৈতভাবে কণ্ঠ দিলেন বাংলাদেশের ভাইরাল হওয়া সমালোচিত অভিনেতা ও গায়ক আশরাফুল আলম ওরফে হিরো আলমের সঙ্গে।

শনিবার (৯ এপ্রিল) কলকাতার একটি স্টুডিওতে গানটিতে হিরো আলমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন রানু মন্ডল। ‘তুমি ছাড়া আমি’ শিরোনামে এই গানটির কথা ও সুর করেছেন এফ এ প্রীতম। সংগীত পরিচালনা করেছেন ওয়াহেদ শাহিন।

জানা গেছে, হিরো আলমের প্রযোজনায় ‘বউ জামাইয়ের লড়াই’ সিনেমার জন্য গানটি তৈরি করা হয়েছে। এতে হিরো আলমের সঙ্গে অভিনয় করবেন চিত্রনায়িকা মুনমুন। সিনেমাটি পরিচালনা করবেন বাবুল রেজা। এতে আরও অভিনয় করবেন গাঙ্গুয়া, নুসরাত, জারা জেরিন প্রমুখ।

এ সম্পর্কে হিরো আলমের ভাষ্য, ‘কলকাতায় গানটি রেকর্ডিং শেষ করেছি। আলোচিত গায়িকা রানু মন্ডলের সঙ্গে আমার এই গানটি আশা করি শ্রোতাদের ভিন্ন বিনোদন দেবে।’

উল্লেখ্য, নেট দুনিয়ায় আরেক ভাইরাল গায়ক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের সঙ্গেও একটি গান করেছেন হিরো আলম।

Latest news
Related news