Friday, October 21, 2022

বলুন তো এই নারী কোন দিকে তাকিয়ে আছে, উত্তরই আপনার ব্যক্তিত্ব জানাবে

আজকাল প্রায়ই বিভিন্ন দৃষ্টিবিভ্রম বা ধাঁধাযুক্ত ছবি দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। এসব ধাঁধা অনেক সময়ই বিভ্রান্তি ঘটায় আমাদের মস্তিষ্কের। আবার প্রায় ক্ষেত্রেই ধাঁধার উত্তরগুলো পৃথক পৃথক হয়ে থাকে। তবে যারা এসব সমাধান করতে পারেন তাদের কাছে বিষয়গুলো খুবই মজার।

বুধবার (৩০ মার্চ) নিউ ইয়র্ক পোস্ট একটি নারীর দৃষ্টিবিভ্রম ছবি নিয়ে প্রতিবেদন করেছে। প্রতিবেদনের ছবিটি দেখে অনেকে নারীটিকে পাশ থেকে দেখছেন। আবার অনেকে ভাবছেন নারীটি সামনের দিকে তাকিয়ে আছে। আর এই ছবিটি আপনি কোন দিক থেকে দেখছেন তার উত্তরই আপনার ব্যক্তিত্বের অন্তর্দৃষ্টি প্রকাশ করবে বলে জানানো হয়েছে প্রতিবেদনে।

আরও ছবির ধাঁধাঃ

বলুন তো, ছবির মানুষটি আপনার দিকে দৌড়ে আসছে নাকি আপনার থেকে দৌড়ে পালাচ্ছে?

আপনি যদি ছবিতে থাকা নারীকে পাশ থেকে দেখেন তাহলে এর অর্থ আপনি অনেক যত্নশীল। আপনি যৌক্তিকতার সঙ্গে প্রতিটি চ্যালেঞ্জ মোকাবিলা করবেন এবং কখনো আবেগাপ্লুত হওয়ার প্রবণতা রাখবেন না।

এছাড়া আপনি একজন আশাবাদী মানুষ। কারণ, আপনি কখনো গ্লাসকে অর্ধেক পূর্ণ না দেখে অর্ধেক খালি দেখেন না। আর আপনি সব সময় বন্ধুর কোনো প্রয়োজনে তাকে সাহায্য করবেন।

আরও পড়ুনঃ যে কারণে একজন পুরুষ হঠাৎ করে নারীর প্রতি আগ্রহ হারায়

এদিকে আপনি যদি ছবির নারীকে সামনের দিকে বা ক্যামেরার দিকে তাকানো দেখেন তাহলে আপনি সমবয়সীদের সঙ্গে থাকতে পছন্দ করেন। যেকোনো পরিস্থিতি থেকে উত্তেজনা দূর করার চেষ্টা করেন। আর সব সময় লক্ষ্য পূরণের চেষ্টা করেন, যা অর্জন করা যত কঠিনই হোক না কেন।

Latest news
Related news