Saturday, October 22, 2022

কি হলে এমন যে মিথিলাকে যৌনপল্লিতে কাঁদতে হচ্ছে?

নীলকুঠি। সোজা কথায় বললে যৌনপল্লি। অন্ধকার এই পাড়ার আনাচে-কানাচে ছড়িয়ে আছে অজানা অনেক গল্প। শরীরসর্বস্ব জগতের বাইরে নীলকুঠিতেও আছে দুঃখ-বেদনা আর মনের একান্ত অনুভূতির অস্তিত্ব। সেসব গল্প নিয়েই ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’।

প্রথম সিজনের সফলতার পর এবার নির্মিত হয়েছে দ্বিতীয় সিজন। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। তার সঙ্গে নতুন সিজনে যুক্ত হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ইতোপূর্বে সিরিজটিতে তাদেরকে কেমন রূপে দেখা যাবে, সেটার ফার্স্টলুক দেখা গেছে।

এবার দেখা গেলো ভিডিও আকারে। রোববার (১০ এপ্রিল) প্রকাশিত হয়েছে ‘মন্টু পাইলট ২’-এর একটি গান। যেটার শিরোনাম ‘কতটা তোমার ছিল’। ঈশান মিত্রের গাওয়া গানটি উন্মুক্ত করা হয়েছে এসভিএফ মিউজিক ইউটিউব চ্যানেলে।

এই গানের দৃশ্যে সৌরভকে দেখা গেছে ব্যতিক্রম রূপে। তার চোখে-মুখে অতীতের স্মৃতিজনিত হাহাকার ফুটে উঠেছে। একইসঙ্গে প্রতিবাদের ক্ষিপ্রতাও দেখিয়েছে মন্টু। গানটির শেষ অংশে দেখা দিয়েছেন মিথিলাও। নীলকুঠিতে পা দিয়েছেন তিনি।

শাড়ি পরা মিথিলার চাহনিতে বিষাদের ছাপ স্পষ্ট। এক পর্যায়ে তিনি চিৎকার করে কাঁদতে শুরু করেন। কিন্তু কেন? কীভাবে তিনি নীলকুঠিতে পৌঁছলেন? সে রহস্যের কিনারা হবে ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার পর।

‘কতটা তোমার ছিল’ গানটি মূলত রক ঘরানার। এই গান নিয়ে মিথিলার ভাষ্য, ‘বছরের সেরা রক গান।’

উল্লেখ্য, ‘মন্টু পাইলট ২’ পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য। সিরিজটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে।

Latest news
Related news