Friday, October 21, 2022

প্রাক্তন স্ত্রী দেবশ্রীকে নিয়ে মুখ খুললেন প্রসেনজিৎ, এখনও ভুলতে পারেননি প্রথম ভালোবাসাকে!

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেবশ্রী রায় জুটির নাম আজও বাংলা সিনেমার জগতে স্বর্ণাক্ষরে লেখা আছে। সিনেমার পাশাপাশি আজকাল আমরা ধারাবাহিক এবং রিয়ালিটি প্রোগ্রাম গুলিও সমানভাবে দেখে থাকি। সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন রকম বিনোদনমূলক চ্যানেলগুলোর দৌলতে আমরা সেলিব্রেটিদের জীবনের খুঁটিনাটি জানতে পারি।

বর্তমানে টেলিভিশনে বিভিন্ন রকমের ধারাবাহিকগুলোর পাশাপাশি নন ফিকশন শো গুলিও সমানভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। রোজকার ব্যস্ত সিডিউলের জীবনে এক মুঠো অক্সিজেন পাওয়ার জন্য এই বিনোদন চ্যানেল গুলি আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। সুতরাং আজকাল বাংলা ধারাবাহিক গুলির পাশাপাশি নাচ-গান ইত্যাদি নিয়ে রিয়েলিটি-শো গুলো সমানভাবে জনপ্রিয় হয়ে উঠছে।

টেলিভিশনের প্রথম সারির চ্যানেল যেমন স্টার জলসা ও জি বাংলায় বিভিন্ন রকমের ধারাবাহিকগুলোর পাশাপাশি দাদাগিরি, দিদি নাম্বার ওয়ান, ডান্স বাংলা ডান্স , সুপার সিঙ্গার ইত্যাদি রিয়েলিটি শো গুলিও দর্শকদের কাছে খুবই গ্রহণযোগ্য হয়ে উঠেছে। তবে নাচ-গান কে কেন্দ্র করে গঠিত এই সমস্ত রিয়ালিটি শো গুলির পাশাপাশি বেশকিছু নন ফিকশন শো যেরকম মিরাক্কেল, হ্যাপি পেরেন্টস ডে, ইস্মার্ট জড়ি ইত্যাদি শোও সুপার হিট করেছে। তবে এই সমস্ত রিয়ালিটি শো গুলির বিষয়বস্তু অন্যরকম।

এই সমস্ত রিয়ালিটি শো গুলির মধ্যে মিরাক্কেল, হাউ মাউ খাউ, বেটা বেটির ব্যাটেল এই সমস্ত শোগুলি একসময়ে তুমুল জনপ্রিয়তা পেলেও বর্তমানে সে গুলি বন্ধ করে দেওয়া হয়েছে চ্যানেলের তরফ থেকে। এছাড়াও বিখ্যাত পরিচালক অনুরাগ বসুর সঞ্চালনায় ‘কে হবেন বিগেস্ট ফ্যান’ নামক একটি রিয়েলিটি শো এর প্রোগ্রাম অনুষ্ঠিত হতো জি বাংলার পর্দায়। বর্তমানে এই শোটি টেলিভিশনের পর্দায় আর দেখা না গেলেও একটা সময় খুবই জনপ্রিয়তা পেয়েছিল অনুরাগ বসুর এই প্রোগ্রাম।

নাচ গান ইত্যাদি প্রচলিত ধারার বাইরে গিয়ে অনুরাগ বসুর সঞ্চালনায় ‘কে হবেন বিগেস্ট ফ্যান’ একটি অন্যরকম শো ছিল। এর প্রত্যেকটি পর্বে একজন করে সেলিব্রিটি উপস্থিত থাকতেন। এছাড়া সেই উপস্থিতি সেলিব্রিটির বেশকিছু অনুরাগীদের আয়োজন করা হতো এবং সেই সমস্ত অনুরাগীদের মধ্যে খেলাচ্ছলে বিভিন্ন প্রতিযোগিতা করা হতো। সবশেষে একজন বিজয়ীর নাম ঘোষণা করা হতো।

একটা সময় এই রিয়েলিটি শো জনপ্রিয়তা পেয়েছিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই রিয়েলিটি শোয়ের একটি পুরনো পর্ব আবার নতুনভাবে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া পর্বটি দুটি আলাদা আলাদা এপিসোডের কোলাজ। এই শোয়ে একবার দুটি আলাদা পর্বে উপস্থিত হয়েছিলেন দেবশ্রী রায় এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে পরিচালক অনুরাগ বসু ফ্যানদের প্রশ্ন দেবশ্রী রায়ের সামনে তুলে ধরেন। সেখানেই অভিনেত্রীকে প্রশ্ন করা হয় প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর তিনি আবার কেন দ্বিতীয়বার বিবাহ করলেন না? উত্তরে অভিনেত্রী জানিয়েছেন মনের মত মানুষ না পাবার জন্য তিনি আর দ্বিতীয়বার বিয়ে করেননি।

অভিনেত্রী দেবশ্রী রায় কে তো সবাই বোঝে, কিন্তু অভিনেত্রী চুমকি কে কজন বোঝে ! পরবর্তীকালে অপর একটি এপিসোডে উপস্থিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে অনুরাগ বসু জানতে চেয়েছিলেন আপনার ফাস্ট ক্রাশ কে ? উত্তরে অভিনেতা জানান ‘ম্যাডোনা’।

এরপর অনুরাগ বসু তাঁকে প্রশ্ন করেন আপনার ফাস্ট লাভ কে? এই প্রশ্নের উত্তরে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বেশ কিছুক্ষণ তাঁর নীরবতা পালন করে অবশেষে বলেন ‘দেবশ্রী রায়’। প্রসঙ্গত উল্লেখ্য অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রাক্তন অর্থাৎ প্রথম স্ত্রী হলেন জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়।

বর্তমানে তাঁদের মধ্যে কোনো সম্পর্ক না থাকলেও একটা সময় এই জুটি কাঁপিয়ে দিয়েছিল বাংলা সিনেমা জগতকে। বহুদিন পর প্রসেনজিতের মুখে অভিনেত্রী দেবশ্রী রায়ের নাম শুনে কার্যত চমকে গেছেন দর্শকরা।

Latest news
Related news