Saturday, October 22, 2022

সমস্ত সীমা ছাড়িয়ে ভোজপুরি গানে উদ্দাম নাচলেন ‘হটবম্ব’ আম্রপালি, তুমুল ভাইরাল

বর্তমানে ভোজপুরি গান দেখলে যুব সম্প্রদায়ের মনে উষ্ণতার ঝড় ওঠে। ইন্টারনেটের যুগে আজকাল সহজলভ্য হয়েছে এই ভোজপুরি সিনেমার হট গান গুলি। ভোজপুরি সিনেমার জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন আম্রপালি দুবে  ভোজপুরির সুপারহিট নায়ক নিরাহুয়ার সাথে এই নায়িকাকে অভিনয় করতে দেখা যায়।

আম্রপালি দুবে (Amrapali Dubey)

 

নিরাহুয়া এবং আম্রপালি জুটি হলো ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটি। লাস্যে এবং অভিনয়ে যে কোনো যুবক হৃদয়ে ঝড় ওঠাতে পারেন অভিনেত্রী আম্রপালি। সম্প্রতি আম্রপালি দুবের একটি ভোজপুরি আইটেম সং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আম্রপালি দুবে (Amrapali Dubey)

আম্রপালি দুবের ভাইরাল  হওয়া আইটেম গানটিতে দেখা যাচ্ছে স্টেজের ওপর ব্যাকগ্রাউন্ড ডান্সারদের সাথে ফাটিয়ে নাচছেন অভিনেত্রী। লাল রংয়ের ব্লাউজে উপচে পরছে তাঁর দুই বক্ষ যুগল। তার সাথে উচুঁ করে পরা সাদা শাড়িতে অভিনেত্রীকে অসামান্য সুন্দরী লাগছিল। নাচের তালে অভিনেত্রীর উন্মুক্ত নাভি ঝড় উঠিয়েছে অজস্র পুরুষ হৃদয়ে। গানটিতে অভিনেত্রীর নাচের সাথে তাঁর এক্সপ্রেশন ছিল দেখার মত। প্রসঙ্গত উল্লেখ্য ভাইরাল হওয়া গানটি ‘লাভ কে লিয়ে কুচভি কারেগা’ সিনেমার।

বরাবরই ভোজপুরি সিনেমাতে যখনই অভিনেত্রী আম্রপালির আগমন ঘটে সিনেমা সুপারহিট হয়। এবারও এই সিনেমার এই গানটি অসামান্য দক্ষতায় নেচে দেখিয়েছেন অভিনেত্রী আম্রপালি। তাঁর মারকাটারি ফিগার এবং রুপের আগুনে আপাতত নেটিজেনদের মন পুড়ে খাক হয়ে গেছে। ইতিমধ্যে ভিডিওটির ভিউ হু হু করে বাড়তে শুরু করে দিয়েছে। ভিডিওর কমেন্ট বক্সে আম্রপালির অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন।

 

Latest news
Related news