Saturday, October 22, 2022

সানি লিওনির বিয়ের ১১ বছর, টাকার অভাবে ছিল না সাজসজ্জা

ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বিয়ের ১১ বছর পার করে ফেলেছেন বলিউড তারকা সানি লিওনি। নিজের এই বিশেষ দিনে বেশ আবেগঘন এক গল্প অন্তর্জালে শেয়ার করেছেন সানি।

বিয়ের দিনের একটি সাদামাটা ছবি অন্তর্জালে আপলোড করে সানি দীর্ঘ ক্যাপশন জুড়েছেন। আরেক ছবিতে দেখা যাচ্ছে বিবাহবার্ষিকী উদযাপনের মুহূর্ত।

তবে বিয়ের দিনের গল্প অতটা আনন্দমুখর নয়।বিয়ের গল্পে এই তারকা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আজ বিয়ের ১১ বছর হলো! তখন আমাদের তেমন অর্থকড়ি ছিল না।

অতিথি ছিল ৫০ জনেরও কম। খরচ মেটানোর জন্য অভ্যর্থনাকক্ষে অতিথিদের দেওয়া খাম খুলে দেখতে হয়েছিল। ফুলেল সাজসজ্জার কিছুই ঠিক ছিল না।

মাতাল লোকজন আজেবাজে কথা বলছিল। আমদের বিয়ের কেকও ছিল জঘন্য। একসঙ্গে কত বন্ধুর পথ পাড়ি দিয়েছি, সেসব এখনও জ্বলজ্বলে। আর এর কিছুই সম্ভবত হতো না ভালোবাসা ছাড়া।’

এমন দুঃখের গল্পের পর সানি জানিয়েছেন বিয়ের গল্পটা তাঁর খুব প্রিয়। সেটা তাঁর ভাষ্যে এমন, ‘আমাদের বিয়ের গল্পটা আমার খুব প্রিয়।

কারণ, এটা ছিল একান্ত আমাদের; ঠিক যেমন আমাদের পুরো পথচলা। শুভ বিবাহবার্ষিকী, প্রিয়তম!’

সানি লিওন ১৯৮১ কানাডার অন্টারিওর সার্নিয়া নামক শহরের শিখ পাঞ্জাবি পরিবারে জন্মগ্রহণ করেন। ২০১০ সালে ম্যাক্সিম বিশ্বসেরা ১০ পর্ন তারকার একজন নির্বাচিত হন।

পরবর্তী সময়ে তিনি এই ক্যারিয়ারের ইতি টেনে অভিনয়ে ক্যারিয়ার গড়েন। অনেক বাধা পেরিয়ে আজ তিনি বলিউডে সফল নাম।

ড্যানিয়েল ওয়েবারের সানির বিয়ে হয় ২০১১ সালে। এর আগে ২০০৮ সালে খুব অল্প সময়ের জন্য কৌতুকাভিনেতা রাসেল পিটার্সের সাথে একটি সম্পর্কে আবদ্ধ ছিলেন সানি।

কিছুদিন আগে সানি লিওনি অল্প সময়ের জন্য বাংলাদেশে প্রথম বারের মতো বেড়াতে এসেছিলেন।

Latest news
Related news