Friday, October 21, 2022

বাংলাদেশে হিরো আলমের চমক, ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকারের সঙ্গে গাইলেন নতুন গান

ফেসবুক ঘোষণা থেকে জানা গিয়েছিল বাংলাদেশের ভাইরাল নায়ক-গায়ক হিরো আলম কলকাতায় আসছেন। বিমানে বসে ছবি দিয়েছিলেন। দমদমে বিমান থেকে নেমে ফেসবুক লাইভে জানিয়েছিলেন শনিবার ও রবিবার দুটি চমক দেবেন। শনিবারের চমক প্রকাশ্যে এল।পশ্চিমবঙ্গের ভাইরাল গায়ক ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকার ও হিরো আলম একসঙ্গে গাইছেন একটি গান।

ছবিও প্রকাশিত হয়েছে। বাংলাদেশের আশরাফুল আলম ওরফে হিরো আলম এবং পশ্চিমবঙ্গের বীরভূমের ভুবন বাদ্যকর গান রেকর্ড করছেন লেকটাউনের একটি স্টুডিয়োতে।

এই প্রসঙ্গে হিরো আলম জানিয়েছেন, ‘‘কলকাতায় এসেছি ভুবনকাকুর সঙ্গে নতুন একটি গান করতে। অনেকদিন ধরেই কথা চলছিল। এ বার তারিখ চূড়ান্ত হওয়ার পরে কলকাতায় এলাম। আমরা দুই বাংলার দু’জন ভাইরাল শিল্পী একসঙ্গে গান করলাম। এ বার দুই বাংলায় এই গান ভাইরাল হবে।’’

গানের নাম ‘ফানি’। গানটি লিখেছেন এফ এ প্রীতম। সংগীত পরিচালনায় অজিত সাহিন। গানটি প্রযোজনা করছেন যাত্রাপালা ও হিরো আলম অফিশিয়াল৷ গানের ভিডিয়ো নির্মাণ হবে এর পরে। ভিডিয়ো পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার।

বাংলাদেশের অনেকেই হিরো আলমের কর্মকাণ্ডে দেশের সাংস্কৃতিক মর্যাদা ক্ষুণ্ণ হচ্ছে মনে করেন। সোশ্যাল মিডিয়ায় কিন্তু হিরো আলমের লক্ষ লক্ষ ভক্ত। একই ভাবে ‘কাঁচা বাদাম’ গানটি চতুর্দিকে হইচই ফেলার পর গায়ক ভুবন বাদ্যকারেরও প্রচুর অনুরাগী সোশ্যাল মিডিয়ায়। এই দু’জনের একজোট হওয়ার ঘটনা চাঞ্চল্য তৈরি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দু’জনের অসংখ্য অনুরাগী নতুন গান শোনার জন্য অধীর অপেক্ষায়।

Latest news
Related news