Saturday, October 22, 2022

৪০টি সিনেমা করেও আমার সঙ্গে প্রেম করল না প্রসেনজিৎ: রচনা

টলিউডের একসময়ের জনপ্রিয় জুটি প্রসেনজিৎ চ্যাটার্জি ও রচনা ব্যানার্জি। দু’জনে জুটি বেঁধে অন্তত ৪০টি সিনেমায় কাজ করেছেন।

কিন্তু এত কাজের পরও তাদের মধ্যে প্রেম হয়নি। এ নিয়ে আক্ষেপের শেষ নেই রচনার! সম্প্রতি শাশ্বত চ্যাটার্জির অনুষ্ঠানে এসে প্রকাশ্যে আক্ষেপের কথা জানান রচনা।

তিনি বলেন, ‘বুম্বাদা আর আমি কম হলেও ৪০টি সিনেমা করেছি। এরপরও তার একবারও মনে হলো না, রচনার সঙ্গে একটু প্রেম করি! আমিও তো সুন্দরী নায়িকা।’

‘অপুর সংসার’ নামের ওই অনুষ্ঠানে প্রসেনজিতকে শেয়ালের সঙ্গেও তুলনা করেন রচনা ব্যানার্জি। তার মতে, প্রসেনজিতের মতো চালাক, বুদ্ধিমান তারকা টলিউডে আর নেই।

মূলত শাশ্বত জানতে চান, শেয়াল, গাধা ও মুরগি; এই তিনটি প্রাণীর সঙ্গে কোন তিনজন তারকাকে মেলাবেন? জবাবে রচনা গাধার তকমা দিয়েছেন যিশু সেনগুপ্তকে।

তার বক্তব্য, ‘যিশু আজ যেটা করছে, সেটা বহু বছর আগেই করতে পারত। সেই ক্ষমতা ওর ছিল। কিন্তু ওকে ব্যবহার করা হয়নি। কেন করলি না যিশু?’

এরপর শেয়ালের ক্ষেত্রে নাম নেন প্রসেনজিতের। রচনার ভাষ্য, ‘তার মতো বুদ্ধিমান টলিউডে ক’জন আছেন? কোথায়, কীভাবে চলতে হয় খুব ভালো জানেন।’

প্রসঙ্গত, শাশ্বত চ্যাটার্জির এই ‘অপুর সংসার’ অনুষ্ঠানে এসেই বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জি।

জানান, একটি বিশেষ জুটির জন্য বহু কাজ হারিয়েছেন তিনি। সেই বিশেষ জুটি যে প্রসেনজিৎ ও ঋতুপর্ণা, তা বুঝতে বাকি থাকেনি কারোর।

কেননা একই অভিযোগ আরও একাধিক টলিউড তারকা তুলেছেন। যদিও এগুলো গায়ে মাখেন না বুম্বা কিংবা ঋতু কেউই।

Latest news
Related news