Friday, October 21, 2022

অভিনয়ে নামছেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

“বঙ্গো বব”-এর দ্বিতীয় সিজনে “ফ্রিল্যান্সার নাদিয়া” নামে টেলিড্রামা -তে এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সঙ্গে অভিনয় করবেন বাংলাদেশ সরকারের এই প্রতিমন্ত্রী।

সাংবাদিক ও লেখক রহিতুল ইসলামের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে নির্মিত টেলিড্রামাটির একটি বিশেষ দৃশ্যে দেখা যাবে আইসিটি প্রতিমন্ত্রীকে।

গল্পে নাদিয়া নামে এক ফ্রিল্যান্সার তরুণীর গল্প তুলে ধরা হবে। যিনি আইসিটি জ্ঞান সংগ্রহ করে এবং তার ফ্রিল্যান্সিং কাজের মাধ্যমে পরিবারের অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটিয়ে নিজেকে শক্তিশালী করে তোলেন। কিন্তু তার এই দক্ষতা ও শক্তির চূড়ান্ত পরীক্ষা শুরু হয় যখন তার পরিবার আরও বড় ট্র্যাজেডির মুখোমুখি হয়।

পলক বলেন, “যখন আমি গ্রামীণ এলাকায় গিয়ে নারীদের সঙ্গে কথা বলি, দেখতে পাই তাদের বেশিরভাগই পরিবার, শ্বশুরবাড়ি বা স্বামীর ছায়ায় থাকে। কিন্তু, তারা ডিজিটাল দক্ষতা শিখতে এবং স্থানীয়ভাবে কাজ করতে চায়। চায় বিশ্ব বাজারে সুন্দরভাবে উপার্জন করতে এবং আরও ভালো সুযোগ পেতে পারে।”

“রহিতুল একজন যোদ্ধার জীবনের একটি ব্যতিক্রমী উদাহরণ উপস্থাপন করেছেন। এই গল্পটি ঐতিহ্যবাহী বাংলাদেশের রূপান্তরকে ডিজিটাল বাংলাদেশে প্রদর্শন করে, যা খুবই অনুপ্রেরণাদায়ক,” তিনি বলেন। ব

বঙ্গোর প্রধান কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “সাহিত্য এমন গল্প নিয়ে আসে যা আমাদের জীবনকে প্রতিফলিত করে। তাই, আমরা অনেকদিন ধরেই গতানুগতিক ধারার বাইরে জীবনমুখী সাহিত্য নিয়ে কাজ করতে চেয়েছিলাম। সেই লক্ষ্যকে সামনে রেখেই বঙ্গো বব সিজন ২ নিয়ে ফিরে এসেছি।”

Latest news
Related news