Friday, October 21, 2022

আরআরআরে বেশি প্রশংসা কুড়াচ্ছেন রামচরণ, বিব্রত এনটিআর!

সাফল্যের চূড়ায় এস এস রাজামৌলির ‘আরআরআর’। সিনেমাটি মুক্তির প্রথম দুই সপ্তাহে আয় করেছে ৯৬০ কোটি রুপিরও বেশি। এ সিনেমার প্রধান দুই চরিত্রে ভক্তদের মন জয় করেছেন দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর ও রামচরণ।

আরআরআর বক্স অফিসে ব্লকবাস্টার হলেও মন খারাপ এনটিআরের ভক্তদের। তাদের অভিযোগ- ছবিতে রামচরণের চেয়ে এনটিআরকে কম গুরুত্ব দেওয়া হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও এনটিআর-রামচরণ ভক্তরা বিভক্ত।

শুধু অনলাইনে থেমে থাকেনি এ ‘যুদ্ধ’। খোদ এনটিআর ও রামচরণকে মুম্বাইয়ের এক অনুষ্ঠানে সরাসরি এমন প্রশ্ন করে বসেছেন এক ভক্ত। ভক্তের প্রশ্ন ছিল—‘আরআরআর’ সিনেমার জন্য রামচরণই বেশি প্রশংসা কুড়িয়েছেন। এতে জুনিয়র এনটিআরের কেমন অনুভূতি হচ্ছে? তিনি কি বিব্রত?

তবে এনটিআরকে এসব প্রশ্নের উত্তর দেওয়ার সুযোগই রামচরণ। প্রশ্নের জবাবে সহ-অভিনেতাকে প্রশংসায় ভাসিয়েছেন রমচরণ। তিনি বলেন, ‘আসলে এমন কোনো ব্যাপারই ঘটেনি। বরং এনটিআর বেশি কিছু দৃশ্যে আমাকে ছাপিয়ে গেছেন। স্ক্রিপ্ট অনুযায়ী আমরা দুজনই ভালোভাবে নিজ নিজ ভূমিকায় অভিনয় করেছি। এজন্য মানুষ সিনেমাটি পছন্দ করছেন।’রা

মচরণের পাশে বসে থাকা এনটিআরও এ বক্তব্যের সঙ্গে একমত হয়েছেন। তিনি দাবি করেছেন, অভিনয় জীবনের সেরা কাজটি তিনি আরআরআর-এ করে দেখিয়েছেন।

গত ২৫ মার্চ মুক্তি পেয়েছে রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীতি আরআরআর। মুক্তির পরই ছবিটি বক্স অফিস আয়ে প্রতিদিন একের পর এক রেকর্ড গড়ছে। ছবির এমন সাফল্যে পরিচালক রাজামৌলি ও আরআরআর টিমের সবাই উচ্ছ্বসিত।

Latest news
Related news