Friday, October 21, 2022

‘রাজকুমার’ শাকিবের মার্কিন নায়িকা

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান নিজের ৪৩তম জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। নাম ‘রাজকুমার’; নায়িকা মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি।

এই সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর নির্মাণে ফিরছেন তরুণ পরিচালক হিমেল আশরাফ।গতকাল সোমবার নিউইয়র্কের স্থানীয় সময় সন্ধ্যায় ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে সিনেমাটির মহরত হয়েছে।

শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মাণ হতে যাওয়া এই সিনেমার সহপ্রযোজক জাকারিয়া মাসুদ ও কাজী রিটন।

এসকে ফিল্মস জানিয়েছে, সিনেমাটির শুটিং হবে জুলাই নাগাদ যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে, থাকবেন বলিউড ও যুক্তরাষ্ট্রের টেকনিশিয়ান।

শুধু বাংলাদেশ নয়, সিনেমাটি মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে।

মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি সম্পর্কে জানানো হয়েছে, কাফির জন্ম ও বেড়ে ওঠা নিউইয়র্কের লং আইল্যান্ডে।

সেখানকার থিয়েটারের সঙ্গে জড়িত তিনি, অভিনয় করেছেন বেশ কিছু শর্ট ফিল্মে। নিউইয়র্কের একটি কাস্টিং এজেন্সির মাধ্যমে দীর্ঘ প্রক্রিয়ায় এই নায়িকাকে চূড়ান্ত করা হয়েছে।

আয়োজনে শাকিব খান বলেছেন, ‘শুধু গ্রিন কার্ড নেওয়ার জন্য যুক্তরাষ্ট্রে আসিনি। এত দিন যে স্বপ্ন দেখতাম, এখন থেকে সেই স্বপ্নের পথে হাঁটা শুরু করলাম।

যত দিন আমার শক্তি-সামর্থ্য থাকবে, বাংলা সিনেমাকে এগিয়ে নিতে তত দিন আপ্রাণ চেষ্টা করে যাব।

’সিনেমাটির অন্যতম প্রযোজক কাজী রিটন বলেন, ‘আমরা সৌভাগ্যবান যে বাংলা ভাষায় কথা বলি। এই ভাষায় পৃথিবীজুড়ে প্রায় ৩৫ কোটি মানুষ কথা বলে।

এই অগণিত বাংলাভাষী মানুষের বিনোদনের চাহিদা অনেক। আর তাই আমরা নির্মাণ করতে যাচ্ছি আমাদের এই নতুন সিনেমা।

শাকিব খান কিং খান; প্রতিদিনই চেষ্টা করেন যেন আমরা বাংলা সিনেমার চেহারা বদলে দিতে পারি। সেই লক্ষ্যেই আমি বা আমরা সম্পৃক্ত হয়েছি এই সিনেমার সঙ্গে।’

Latest news
Related news