Thursday, October 20, 2022

‘কাঁচা বাদামের দিন শেষ, বাজারে ‘কালো আঙ্গুর’ গান গেয়ে ভাইরাল চাচা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভুবন বাদ্যকর রাতারাতি হয়ে গিয়েছেন সেলিব্রিটি। কয়েক বছর আগে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে রানাঘাট স্টেশনের ভিখারিণী রানু মন্ডল রাতারাতি হয়ে উঠেছিলেন মুম্বাই নগরীর সিঙ্গার।

তবে তিনি আবার নিজের জায়গায় ফিরে এসেছেন নিজেরই অসংলগ্ন আচরনের জন্য। রানু মন্ডল এর মত একই রকমভাবে একটি ভাইরাল ভিডিওর মাধ্যমে সেলিব্রিটি হয়ে উঠেছেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবনবাবু।

বর্তমানে তাঁর ‘কাঁচা বাদাম’ গান দেশ থেকে বিদেশে পাড়ি দিয়েছে। সারা ভারতবর্ষে সকলেই তাঁকে চেনে। কিন্তু তাঁর বিখ্যাত হওয়ার পিছনে রয়েছে সোশ্যাল মিডিয়ার অবদান। এক কথায় বলতে গেলে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে কে যে কখন রাতারাতি
সেলিব্রিটি হয়ে যাবে তা কেউ বলতে পারবেনা। সম্প্রতি রানু মন্ডল, বাদাম কাকুদের দলে নাম লেখাচ্ছে আরো একজন চাচা। বাদাম কাকু কে টেক্কা দিতে এই চাচার আঙ্গুর ফল নিয়ে গান এবার রীতিমতো সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে।

তবে এই ভাইরাল হওয়া চাচার গান এর আগেও আরেকবার ভাইরাল হয়েছে। তখন তিনি পেয়ারা নিয়ে গান বেঁধেছিলেন। পেশায় তিনি একজন সাধারণ ফল বিক্রেতা। ঠেলাগাড়ি করে বিভিন্ন রকমের ফল বিক্রি করা তাঁর পেশা।

কিছুদিন আগে পেয়ারা বিক্রি করার জন্য ঠেলাগাড়ি করে পেয়ারা নিয়ে গান বেঁধে ছিলেন। সেই পিয়ারা নিয়ে বাঁধা গান বাদাম কাকুর ‘কাঁচা বাদাম’ গানের মতন সুপার ভাইরাল হয়েছিল। সম্প্রতি তাঁকে আঙ্গুর ফল নিয়ে গান বাঁধতে দেখা গেল।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে ঠেলাগাড়িতে লাল রংয়ের প্লাস্টিকের ওপর ভর্তি আঙুর, পেয়ারা নিয়ে বসে আছেন এই চাচা। সাথে পেয়ারা থাকলেও মূলত এই ভিডিওটিতে তিনি আঙ্গুর ফল নিয়ে গান বেঁধেছেন। ভিডিও শেয়ার করার সাথে সাথে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। লক্ষাধিক মানুষ ইতিমধ্যেই ভিডিওটি লাইক করে ফেলেছেন।

বর্তমানে বলতে গেলে কাঁচা বাদাম কে সরিয়ে ট্রেন্ডিং গান হতে চলেছে এই আঙ্গুরের গান। মূলত ফল বিক্রি করার উদ্দেশ্যেই তিনি গান বাঁধেন। কিন্তু এই গান যে এভাবে রেকর্ড করে ফেলবে তা তিনি হয়তো নিজেও ভাবতে পারেননি। তবে আগের বার যেমন বাদাম কাকু ব্যাপারে সবকিছু জানা গিয়েছিল বর্তমানে এখনো পর্যন্ত এই চাচার বিষয়ে কোন কিছু জানা যাচ্ছে না। তিনি কোথায় থাকেন,তাঁর কি নাম সেটা এখনো জানা যায়নি।

প্রসঙ্গত, বেশ কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং গান হল ‘কাঁচা বাদাম’। অনেকেই ভেবেছিলেন রানু মন্ডল এর মত হয়তো বা আগামী কালের নিয়মে হারিয়ে যাবেন বাদাম কাকু। কিন্তু সকল কে ভুল প্রমাণিত করে দিয়ে এখনো পর্যন্ত সমানভাবে জনপ্রিয় বাদাম কাকু এবং তাঁর গান। সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়।

ঠিক এই ভাবেই একদিন হঠাৎ করেই ভাইরাল হয়ে গিয়েছিলেন বাদাম কাকু। বর্তমানে দেখার বিষয় এই চাচার কালো আঙ্গুর কে নিয়ে বাঁধা গান সোশ্যাল মিডিয়ায় কিভাবে প্রভাব ফেলে।

Latest news
Related news